• ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ২:৩৯
  • রেজিস্ট্রেশন ৪৬১

বকশীগঞ্জে কৃষকদের মাঝে ব্যারিস্টার সামির আর্থিক সহায়তা প্রদান 

বার্তাকন্ঠ
প্রকাশিত নভেম্বর ২০, ২০২১, ১৭:৫৫ অপরাহ্ণ
বকশীগঞ্জে কৃষকদের মাঝে ব্যারিস্টার সামির আর্থিক সহায়তা প্রদান 
আল মোজাহিদ বাবু,বকশীগঞ্জ (জামালপুর)।। 
জামালপুরের বকশীগঞ্জে সাধুর পাড়া, কামালপুর ও বগারচর  ৩টি ইউনিয়নে ৫০জন
 প্রান্তিক কৃষকের মাঝে ব্যারিস্টার সামির সাত্তারের আর্থিক সহায়তা  প্রদান ।
 ২০  নভেম্বর  বিকালে সাধুরপাড়া ইউনিয়নে নজরুল ইসলাম উচ্চ  বিদ্যালয় মাঠে ও শনিবারে ধানুয়াকামালপুর ও বগারচর ইউনিয়নে প্রান্তিক কৃষকের মাঝে এ অনুদান প্রদান করেন।  একই দিনে কামালপুর বৈষ্টমপাড়া একটি নব নির্মিত  মসজিদ   উদ্বোধ করেন ব্যারিস্টার সামির সাত্তার। প্রান্তিক কৃষকদের মাঝে আর্থিক সহায়তার সময়   উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী এমএ সাত্তার এর ছেলে ব্যারিস্টার সামির সাত্তার, বীর মুক্তিযোদ্ধা আফসার আলী, সাংবাদিক হেদায়েত উল্লাহ হোসনা,
সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হুমায়ন কবির,  সাবেক প্রধান শিক্ষক নুর মোর্ত্তোজা মোল্লা, কামালপুর ইউপির হাসান জুবায়ের হিটলার,গোলাম মোস্তফা মোরাদ, বগারচর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম লিচু,ব্যাবসায়ী খোকন আকন্দ, পৌর কাউন্সিলর সুজন,  ভিমল, সাখাওয়াত আরো অনেকেই।
এসময় ব্যারিস্টার সামির সাত্তার বার্তাকন্ঠকে বলেন,করোনা মহামারী, বন্যা ও বিভিন্ন ভাবে কৃষকরা ক্ষতিগ্রস্ত হয়েছে।  বর্তমান সরকার কৃষিবান্ধব সরকার, সরকার কৃষকের পাশে রয়েছে। কৃষি বিভাগের মাধ্যমে প্রণোদনা ও কৃষি ভূর্তকি দিচ্ছেন। তাই আমি বিভিন্নভাবে ক্ষতিগ্রস্ত কৃষকদের পাশে দাড়িয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যদি আমাকে সুযোগ দেন তাহলে আমি জনগণের পাশে থেকে সারাজীবন কাজ করে যাবো।
 বার্তাকণ্ঠ /এন

Sharing is caring!