• ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৯:৪৭
  • রেজিস্ট্রেশন ৪৬১

বকশীগঞ্জে জালটাকা সহ আটক -১  

বার্তাকন্ঠ
প্রকাশিত আগস্ট ২০, ২০২১, ২১:৪৮ অপরাহ্ণ
বকশীগঞ্জে জালটাকা সহ আটক -১  
আল মোজাহিদ বাবু, বকশীগঞ্জ (জামালপুর)।।  জামালপুরের বকশীগঞ্জে জাল ২৫০০০ টাকাসহ  একজনকে আটক করেছে  বকশীগঞ্জ থানা পুলিশ। এ ঘটনায় আটককৃত হলেন  শেরপুর জেলার     শ্রীবর্দী উপজেলার কাকলাকুড়া কামারপাড়া গ্রামের  দিলে মিয়ার ছেলে মাহাম্মদ আলী ঘুটু(৩২) তিনি জাল টাকা চক্রের এক সদস্য।
বকশীগঞ্জ থানা পুলিশ বৃহস্পতিবার দিবাগত রাতে ঘুটুকে নিজ বাড়ী থেকে আটক করলেও  শুক্রবার বিকালে গণমাধ্যমকর্মীকে এ তথ্য জানান থানা পুলিশ।
পরে ঘটনাসূত্রে জানাযায় , বকশীগঞ্জ টিকরকান্দি গ্রামের  বাসিন্দা ও গ্রাম পুলিশের এক সদস্যা একটি গরু বিক্রি করেন পাশ্ববর্তী শ্রীবর্দী উপজেলায় । এ সময় ঘুটু ও তার সহযোগিরা গরুর দাম পরিশোধের জন্য ওই গ্রাম মহিলা পুলিশকে ২৫ হাজার টাকা দেন।
পরবর্তি সময়ে সেই টাকা নিয়ে ভূক্তভোগী  বাংলাদেশ কৃষিব্যাংক বকশীগঞ্জ শাখায় জমা দিতে আসলে বিষয়টি জাল ধরা পরে। পরে সাথে সাথেই বকশীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন ভূক্তভোগী । অভিযোগ পেয়ে পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে পাশ্ববর্তী শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া কামারপাড়া নিজ বাড়ী থেকে ঘুটুকে আটক করে ।  এ সময় উদ্ধার করা হয় বিক্রি করা গরুটি। পরে বকশীগঞ্জ থানায় মামলা শেষে শুক্রবারে ঘুটুকে  জেল হাজতে প্রেরন করেছে পুলিশ।
মামলার তদন্তকারী কর্মকর্তা বকশীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আকিকুল জানান, ওসি শফিকুল ইসলামের দিকনির্দেশনায় বৃহস্পতিবার দিবাগত রাতে  জাল চক্রের সদস্য ঘুটু মিয়াকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়।
এনিয়ে ওসি শফিকুল ইসলাম সম্রাট জানান, ভূক্তভোগীর অভিযোগের ভিত্তিতে ও শ্রীবর্দী থানার সহযোগীতায় প্রতারক ঘুটুকে আটক করা হয়। তাকে জিজ্ঞেস করলে টাকার বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করিলে আটক ব্যক্তিকে নিয়ে  আরও অভিযান চালিয়ে বকশীগঞ্জ থানায়  একটি মামলা  নং১৬ এবং  জাল টাকার বিষয়ে  গুরুত্বপূর্ণ তথ্য  উদঘাটনের জন্য আটক মাহাম্মদ আলী ঘুটুকে  পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করে কোর্টে প্রেরণ করা হয় ।এবং জাল টাকা চক্রের অন্যান্য সদস্যকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

Sharing is caring!