• ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৮:৫৭
  • রেজিস্ট্রেশন ৪৬১

বকশীগঞ্জে পাটের গুদামে আগুন, ১২ লাখ টাকার ক্ষতি

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ১০, ২০২১, ১৬:১০ অপরাহ্ণ
বকশীগঞ্জে পাটের গুদামে আগুন, ১২ লাখ টাকার ক্ষতি
আল মোজাহিদ বাবু, বকশীগঞ্জ (জামালপুর) ।।
জামালপুরে বকশীগঞ্জ  জমি জমা বিরোধ নিয়ে পাটের গুদামে আগুন দেওয়ার অভিযোগ উঠেছে।  শনিবার দিবাগত রাতে ২.৩০ মিনিটের দিকে বকশীগঞ্জ সদর নঈমিয়ার বাজারে এই অগ্নিতান্ডবের ঘটনা ঘটে।
অভিযোগ সূত্রে  জানাযায় ,  বকশীগঞ্জ নঈমিয়ার বাজার আব্দুল লতিফের ছেলে আব্দুল হালিমের পাটের গুদামে রাত ২.৩০ মিনিটের দিকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে ঢাকা থেকে রৌমারী গামী একটি বাসের যাত্রীরা গুদাম ঘরে আগুন দেখে ডাক চিৎকার করে ও বাসের ড্রাইভার অনবরত হরণ বাজাতে থাকে এতে করে পার্শ্ববর্তি বাড়ির লোকজন ও হাটে থাকার কয়েকজন লোক  বাসের হরণ শুনে ঘুমথেকে জেগেওঠে আগুন দেখে বকশীগঞ্জ  ফায়ারসার্ভিসকে খবর দেন ।  খবর পেয়ে বকশীগঞ্জ ফায়ার সার্ভিস দ্রুত এসে ঘণ্টাখানেক চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন।  এতে  পাট গোদাম সহ প্রায় ১২ লক্ষাধিক টাকার পাট আগুনে পুরে যায় । তালাবন্ধ গুদামে কিভাবে আগুনের সূত্রপাত ঘটে তা কেউ বলতে পারেনা। তবে গুদামের মালিক আব্দুল হালিম অভিযোগ করেছেন গুদাম ঘরের জমি নিয়ে আলীরপাড়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে আব্দুল আজীজ ঝরু মিয়ার সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলতেছে এরই জের ধরে ঝুরু মিয়া স্থানীয় বাক্কু মিয়ার ছেলে শংসের আলীসহ আরো  অজ্ঞাত আরো  কয়েকজন এই অগ্নিকান্ডের ঘটনাটি ঘটিয়েছে বলে  জানান গুদাম মালিক আব্দুল হালিম। এ ঘটনায় আব্দুল হালিম বকশীগঞ্জ থানা একটি অভিযোগ দায়ের করেছেন।
বকশীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার তুহিনুল হক জানান, আগুন লাগার খবর পেয়ে দ্রুত ঘটনারস্থলে পৌছে ঘণ্টাখানেক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।
বকশীগঞ্জ থানার উপপরিদর্শক আবু শরিফ জানান ঘটানারস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেওয়া হবে।

Sharing is caring!