• ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৩:৪০
  • রেজিস্ট্রেশন ৪৬১

বকশীগঞ্জে যুগ্ন সচিবের মতবিনিময়, চেক বিতরণ 

বার্তাকন্ঠ
প্রকাশিত আগস্ট ২৯, ২০২১, ২১:০৫ অপরাহ্ণ
বকশীগঞ্জে যুগ্ন সচিবের মতবিনিময়, চেক বিতরণ 
আল মোজাহিদ বাবু, বকশীগঞ্জ (জামালপুর)।।  জামালপুরের বকশীগঞ্জে যুব প্রশিক্ষণপ্রাপ্ত আত্মকর্মী ও যুব উদ্যোক্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার দুপুরে বকশীগঞ্জ সরকারি গণগ্রন্থাগারে উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন কার্যালয়ের উদ্যোগে এ মতবিনিময় সভায়  অনুষ্ঠিত হয় এতে  প্রধান অতিথি ছিলেন যুগ্ন সচিব ও যুব উন্নয়ন অধিদপ্তরের পরিচালক (প্রশিক্ষণ) আবুল ফয়েজ মো. আলাউদ্দিন খান।
পরে যুব উদ্যোক্তা তৈরি করা, কর্মসংস্থান সৃষ্টিতে উদ্বুদ্ধ করা, প্রশিক্ষণ করানো, বিভিন্ন ট্রেডে আত্মকর্মী হওয়া সহ যুব উন্নয়নের বিভিন্ন কার্যক্রম নিয়ে আলোচনা করা হয়। মতবিনিময় শেষে প্রশিক্ষণপ্রাপ্ত তিন জন যুব-যুবতীর মাঝে ঋনের চেক বিতরণ করা হয়।
উক্তসভা  উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজার সভাপতিত্বে এবং উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সুলতান মাহমুদের সঞ্চালনায় মতবিনিময় সভার আলোচনায় এসময় বক্তব্য রাখেন জেলা যুব উন্নয়ন কার্যালয়ের উপপরিচালক মো. আবদুল বাছেদ, সহকারী কমিশনার (ভূমি) স্নিগ্ধা দাস, বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট , বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, সহসভাপতি আবু জাফর, জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদিন, বীরমুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম জুমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী, সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, মেরুরচর ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম জেহাদ ও বণিক সমিতির নেতা আবদুল হামিদ।

Sharing is caring!