• ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১২:৪০
  • রেজিস্ট্রেশন ৪৬১

বকশীগঞ্জে স্কুল কলেজের শিক্ষার্থীদের আনন্দ উল্লাস 

বার্তাকন্ঠ
প্রকাশিত সেপ্টেম্বর ১২, ২০২১, ১৫:৪৫ অপরাহ্ণ
বকশীগঞ্জে স্কুল কলেজের শিক্ষার্থীদের আনন্দ উল্লাস 
আল মোজাহিদ বাবু,বকশীগঞ্জ (জামালপুর)।। 
বকশীগঞ্জ আনন্দ উল্লাসে শিক্ষা প্রতিষ্ঠান।   বকশীগঞ্জ সরকারি বেসরকারি স্কুল- কলেজ   স্বাস্থ্যবিধি মেনে চলছে ক্লাস।
টানা ১৭ মাস পর ক্লাসে ফিরেছে স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীরা। অন্যান্য স্থানের মতো শিক্ষা প্রতিষ্ঠান খোলায় আনন্দ উল্লাসে মুখরিত হয়ে উঠেছে বকশীগঞ্জের শিক্ষা প্রতিষ্ঠানগুলো।
রোববার সকালে শিক্ষার্থী, শিক্ষক উৎসব মুখর পরিবেশ ও আমেজে শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে হাজির হন। এ সময় শিক্ষা প্রতিষ্ঠানে প্রধানসহ শিক্ষকরা শিক্ষার্থীদের  শুভেচ্ছা জানান।
শিক্ষা প্রতিষ্ঠানে প্রবেশের আগে শিক্ষার্থীদের স্বাস্থ্যবিধি মেনে ভেতরে প্রবেশ করানো হয়। হাত ধোয়াসহ হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত পরিষ্কার ও মাস্ক বিতরণ করা হয় শিক্ষার্থীদের মাঝে । প্রতিটি ক্লাসে সামাজিক দূরত্ব বজায় রেখে তাদের বসানো হয়।
এসম কয়েক জন শিক্ষার্থীদের সঙ্গে কথা বললে তারা তাদের অনুভূতি নিয়ে জানান অনেক দিন পরে সবার সঙ্গে দেখা অনেক ভালো লাগছে আবার সবাই একসঙ্গে স্কুল কলেজে আসব। একসঙ্গে অ্যাসাইনমেন্ট করব। এর চেয়ে আনন্দের আর কি হতে পারে।  ঘরে বন্দি হয়ে গিয়েছিলাম। স্কুল সহ পাঠীদের সঙ্গে ক্লাস করা স্কুলে এসে আনন্দ ভাগাভাগি করা  স্যারদের শাসন, অনেক মিস করি । তবে আামাদের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।  সবাইকে সতর্ক থাকতে হবে।
এদিকে দীর্ঘদিন পর শিক্ষা প্রতিষ্ঠান খোলায়  শুভেচ্ছা জানাতে  বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা  মুনমুন জাহান লিজা , বকশীগঞ্জ  শিক্ষা অফিসার ও  শিক্ষা সংশ্লিষ্টরা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে শিক্ষার্থীদের  শুভেচ্ছা জানান। এসময় তারা শিক্ষক শিক্ষার্থীদের  স্বাস্থ্যবিধি মেনে পাঠদানের পরামর্শ  দেন।

Sharing is caring!