• ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ৯:৩৫
  • রেজিস্ট্রেশন ৪৬১

বকশীগঞ্জ ঘর নির্মাণ প্রকল্প পরিদর্শন করলেন সাংসদ আবুল কালাম আজাদ

বার্তাকন্ঠ
প্রকাশিত সেপ্টেম্বর ১৪, ২০২১, ১৪:৩৪ অপরাহ্ণ
বকশীগঞ্জ ঘর নির্মাণ প্রকল্প পরিদর্শন করলেন সাংসদ আবুল কালাম আজাদ
আল মোজাহিদ বাবু, বকশীগঞ্জ (জামালপুর) ।।
মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বকশীগঞ্জ  উপজেলায় ‘ভূমিহীন ও গৃহহীনদের জন্য ঘর নির্মাণ’ প্রকল্পের নির্মাণাধীন ঘরের কাজ পরিদর্শন করেছেন জামালপুর ১ আসনের বকশীগঞ্জ-দেওয়ানগঞ্জের  সাবেক তথ্য ও সাংস্কৃতিক মন্ত্রী আলহাজ্ব আবুল কালাম আজাদ এমপি।
আজ মঙ্গবার ১৪ই সেপ্টেম্বর সকালে জামালপুর জেলার বকশীগঞ্জ  উপজেলার গোয়ালগঁাও  হিজড়া সম্প্রদায়ের ঘর পরিদর্শন করেন। এ সময় কাজের অগ্রগতি ও বিভিন্ন দিক-নির্দেশনা দেন তিনি। গৃহ নির্মাণ কাজ পরিদর্শনকালে সঙ্গে ছিলেন বকশীগঞ্জ উপজেলর চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার,  উপজেলা  নির্বাহী কর্মকর্তা মুনমুন জাহান লিজা,   বকশীগঞ্জ  থানার ওসি মো. শফিকুল ইসলাম সম্রাট, পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, বকশীগঞ্জ উপজেলা  আওয়ামীলীগের সহসভাপতি ইন্জিনিয়ার নূরল আমিন ফোরকান, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, পৌর  সেচ্ছাসেবক লীগের সভাপতি আগা সায়ুম প্রমূখ ও  সাখাওয়াত হোসেন সাখা সহ আরো অনেকেই,। পরে  ঘর পরির্দশণ শেষে প্রধানমন্ত্রীর উপহার হিসাবে খাদ্যদ্রব্য বিতরণ করেন।
এছাড়াও একই দিনে সাধুরপাড়া শান্তিনগর বাইতুল আমান জামে মসজিদ নির্মান কাজ পরিদর্শন করেন ও  উপজেলা আ’লীগ ও ইউনিয়ন আ’লীগের নেতা কর্মীদের সাথে মতবিনিময়

Sharing is caring!