• ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৩:৩৬
  • রেজিস্ট্রেশন ৪৬১

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ – মনিরুল ইসলামের

বার্তাকন্ঠ
প্রকাশিত আগস্ট ২০, ২০২১, ২৩:১৯ অপরাহ্ণ
বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ – মনিরুল ইসলামের

নজরুল ইসলাম।। 

জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে শুক্রবার (১৮ আগস্ট) যশোরের ঝিকরগাছা উপজেলার নাভারণ ইউনিয়নের রঘুনাথপুর বাগ গ্রামে গরীব, দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

জাতীয় শোক দিবসের কর্মসূচি অনুযায়ী আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের উদ্যোগে আলোচনা সভা এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে শাহাদাত বরণকারী পরিবারবর্গের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক, ঝিকরগাছা উপজেলা চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য মোঃ সেলিম রেজা ও মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নাভারণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহাজাহান আলী, ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি হারুন অর-রশিদ, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আলমগীর হোসেন, আওয়ামীলীগ নেতা দুদু মিয়া তালুকদার, মুজিবুর রহমান, লুকমান হোসেন, জাহিদ হাসান সহ উপজেলা ছাত্রলীগ নেতা হান্নান হোসেন, নাভারণ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হেদায়েত খাঁন, সুজন, শামসুজ্জামান শিপলু,গদখালী ইউনিয়ন ছাত্রলীগ নেতা মিরাজ হোসেন মিঠু সহ বিভিন্ন অঙ্গসংগঠনে নেতৃবৃন্দ প্রমূখ।

Sharing is caring!