• ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ৯:৩৮
  • রেজিস্ট্রেশন ৪৬১

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে যুবলীগকে গরুত্বপূর্ণ ভুমিক পালন করতে হবে : স্বপন ভট্টাচার্য

bmahedi
প্রকাশিত জুলাই ২৪, ২০১৯, ০৭:১১ পূর্বাহ্ণ
নজরুল ইসলাম: স্টাফ রিপোর্টার।।

এলজিআরডি মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে যুবলীগকে গুরুত্বপূর্ণ  ভুমিকা   পালন করতে হবে। জননেত্রী শেখ হাসিনা সরকার দেশকে উন্নত বিশ্বের কাতারে নিতে নিরলসভাবে কাজ করে চলেছে। দেশের উন্নয়ন দেখে বিশ্ববাসী অবাক হয়ে যাবে বলে জননেত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন।
সোমবার বিকেলে মণিরামপুর উপজেলার কাশিমনগর ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ইউনিয়নের মথুরাপুর মোড়ে অনুষ্ঠিত সম্মেলনের প্রথম অধিবেশনের আলোচনা সভায় তিনি আরো বলেন, মণিরামপুর পৌরসভা উন্নয়নে ১৫ কোটি টাকা ব্যয়ে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কথা উল্লেখ করেন। এ উপজেলায় কোন রাস্তা পাকাকরণে বাকি থাকবে না উল্লেখ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার উপর গুরু দায়িত্ব অর্পণের ৭ মাসের মধ্যে প্রায় ৫০ কোটি টাকা ব্যয়ে বাইপাস সড়ক, কয়েক কোটি টাকা ব্যয়ে রাস্তা, মশিয়াহাটিতে ৫শ’ আসন বিশিষ্ট অত্যাধুনিক অডিটোরিয়াম, মসজিদ কমপ্লেক্স, রাজগঞ্জ ভাসমান সেতুকে পর্যটন কেন্দ্র গড়ে তুলতে কোটি টাকা বরাদ্দ, দুই কোটি টাকা ব্যয়ে পৌরসভায় আধুনিক মাছের চান্দি, শিশু পার্ক, রাজগঞ্জ-মণিরামপুর সড়কের সেতু নির্মাণ, প্রায় তিন কোটি টাকা ব্যয়ে নেহালপুর-কারিবাড়ি সড়কের নেহালপুর বাজারের সেতু নির্মানসহ নানা উন্নয়নের চিত্র তুলে ধরেন।

Sharing is caring!