• ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ১০:২৫
  • রেজিস্ট্রেশন ৪৬১

বঙ্গবন্ধু বাঙালি জাতির রিয়েল হিরো: তথ্য প্রতিমন্ত্রী

বার্তাকন্ঠ
প্রকাশিত সেপ্টেম্বর ২, ২০২১, ১২:১২ অপরাহ্ণ
বঙ্গবন্ধু বাঙালি জাতির রিয়েল হিরো: তথ্য প্রতিমন্ত্রী

রিয়েল হিরো অ্যাওয়ার্ড তুলে দিচ্ছেন তথ্য প্রতিমন্ত্রী ড. মুরাদ হাসান। ছবি: সংগৃহীত

স্টাফ রিপোর্টার।।

জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পরাধীনতার শৃঙ্খল ভেঙে বাঙালি জাতিকে দিয়েছেন স্বাধীন সার্বভৌম বাংলাদেশ। জাতির রিয়েল হিরোই তিনি- বললেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান এমপি।

বুধবার (১ সেপ্টেম্বর) রাজধানীর একটি হোটেলে মিরর ম্যাগাজিন আয়োজিত Online Real Hero’s Award-2021 প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এসময় প্রতিমন্ত্রী পঁচাত্তরের ১৫ আগস্টের মর্মস্পর্শী ঘটনা উল্লেখ করে বলেন, ‘বাংলাদেশের ইতিহাসে জঘন্যতম একটি নাম খন্দকার মোশতাক আহমেদ। তার বিশ্বাসঘাতকতার পেছনে বড় খায়েশ ছিল দেশের রাষ্ট্রপতি হওয়ার। বাংলার মাটিতে রচিত হলো বেঈমানের ইতিহাস। আর বঙ্গবন্ধুর হত্যার পরিকল্পনা ও বাস্তবায়নকারী হচ্ছেন জিয়া। বঙ্গবন্ধুর বাংলাদেশে খুনি জিয়ার মরণোত্তর বিচার অবশ্যই হবে।

মিরর ম্যাগাজিন আয়োজিত অনলাইন রিয়েল হিরো অ্যাওয়ার্ড লাভ করেছেন যমুনা টেলিভিশনের অ্যাসাইনমেন্ট এডিটর ও উপস্থাপক রোকসানা আনজুমান নিকোল। সেরা নারী সংবাদ উপস্থাপক হিসেবে এই অ্যাওয়ার্ড লাভ করেন তিনি।

প্রধান অতিথি তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান এমপি রোকসানা আনজুমান নিকোলের হাতে অনলাইন রিয়েল হিরো অ্যাওয়ার্ড তুলে দেন।নানা মাধ্যমে অবদান রাখায় ৫০ জন পান এ অ্যাওয়ার্ড। অনুষ্ঠানের মূল কো-অর্ডিনেটর ছিলেন, মিরর ম্যাগাজিনের ভাইস প্রেসিডেন্ট মালা খন্দকার।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন-সংসদ সদস্য বীরেণ শিকদার, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ ও বঙ্গবন্ধুর বায়োপিক এর অভিনেতা আরেফিন শুভসহ মিডিয়ার গুণীজন। অনুষ্ঠান শেষে ঐতিহ্যবাহী নাচ, র‍্যাম্প শো ও গান পরিবেশিত হয়।

Sharing is caring!