• ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৪:৩০
  • রেজিস্ট্রেশন ৪৬১

বহরপুরে পুনরায় নৌকার টিকিট পেলেন রেজাউল করিম

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ২৫, ২০২১, ১২:৪১ অপরাহ্ণ
বহরপুরে পুনরায় নৌকার টিকিট পেলেন রেজাউল করিম

বহরপুরে নৌকা প্রতীক পেলেন বর্তমান চেয়ারম্যান মো. রেজাউল করিম।

রাজবাড়ী প্রতিনিধি ।।
বশেষে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে রাজবাড়ীর  বালিয়াকান্দি উপজেলার  বহরপুর ইউপি নির্বাচনে আ.লীগ দলীয় মনোনয়ন নৌকা প্রতীক পুনরায় পেলেন বর্তমান চেয়ারম্যান মো. রেজাউল করিম।
তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য  স্থানীয় সরকার  নির্বাচনে দলীয় মনোনয়ন চূড়ান্ত শেষে দলটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে মনোনয়ন প্রাপ্তদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয়।
এদিকে, বর্তমানে সফল চেয়ারম্যান  মো. রেজাউল করিম কে  আ.লীগ দলীয়  প্রার্থী মনোনীত করায় নির্বাচনী এলাকার দলীয় নেতাকর্মী সহ সাধারণ মানুষের মধ্যে খুশির আমেজ বিরাজ করছে।
 দলের এমন সিদ্ধান্তে জনগণের আশার প্রতিফলন ঘটেছে এমন মন্তব্য করে দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম সহ সংশ্লিষ্ট মনোনয়ন বোর্ডের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এলাকাবাসী।
মনোনয়নের ব্যাপারে জানতে চাইলে মো.রেজাউল করিম বলেন, ‘দল যেহেতু আমার ওপর আস্থা রেখেছে. আমি সেই আস্থার মর্যাদা রাখতে চাই। দলীয় নেতাকর্মীদের অকুণ্ঠ সমর্থন ও এলাকাবাসীর দোয়া নিয়েই এলাকায় নির্বাচনী প্রচারণা শুরু করবো। আমার বিশ্বাস আওয়ামী লীগ ও এর প্রতিটি অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ আপামর জনসাধারণ নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রধানমন্ত্রীকে বিজয় উপহার দিবেন ইনশাআল্লাহ্।
 
বার্তকণ্ঠ/এন

Sharing is caring!