• ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ১১:১০
  • রেজিস্ট্রেশন ৪৬১

বাঁশখালীতে অস্ত্রসহ একাধিক মামলার আসামি গ্রেপ্তার 

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ৭, ২০২১, ১৬:২৩ অপরাহ্ণ
বাঁশখালীতে অস্ত্রসহ একাধিক মামলার আসামি গ্রেপ্তার 
ইসমাইল ইমন, চট্টগ্রাম মহানগর প্রতিনিধি।। 
চট্টগ্রাম জেলার বাঁশখালী এলাকা হতে হত্যা, ধর্ষণ, অপহরণ এবং নারী ও শিশু নির্যাতন আইনের ১০ টি মামলার আসামী নূর মোহাম্মদ প্রকাশ নুমাইদ্যা (৩৮) কে ২ টি এসবিবিএল, ২ টি ওয়ানশুটার গান এবং ১ টি কাটা রাইফেল উদ্ধারসহ আটক করেছে র‍্যাব-৭ ।
বুধবার (৬ অক্টোবর) দুপুর ১টায় তাকে আটক করা হয়। আটক কৃত আসামী নূর মোহাম্মদ প্রকাশ নুমাইদ্যা চট্টগ্রাম জেলার বাঁশখালী থানাধীন দক্ষিন সরল, হাজিরখিল এলাকার মৃত শামসুল আলমের ছেলে।
বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম জেলার বাঁশখালী এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রধারী সন্ত্রাসী নূর মোহাম্মদ প্রকাশ নুমাইদ্যাকে গ্রেফতার করা হয়। পরে তার কাছ থেকে ২ টি এসবিবিএল, ২ টি ওয়ানশুটার গান এবং ১ টি কাটা রাইফেল উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি চট্টগ্রাম জেলার বিভিন্ন এলাকায় অস্ত্র ক্রয়-বিক্রয়সহ অবৈধ অস্ত্র ব্যবহার করে চাঁদাবাজিসহ বিভিন্ন ধরনের কার্যক্রম করে আসছে। উল্লেখ্য যে, আসামীর বিরুদ্ধে চট্টগ্রাম জেলার বাঁশখালী ও লোহাগড়া থানায় চুরি, হত্যা, অপহরণ, নারী ও শিশু নির্যাতন এবং প্রতারণাসহ মামলায় ১০ টি মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বাঁশখালী থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

Sharing is caring!