• ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ২:১৮
  • রেজিস্ট্রেশন ৪৬১

বাংলাদেশের অবিস্মরণীয় জয়ের পরপরই অধিনায়ক মাশরাফি ,সাকিব এবং লিটন দাসকে টেলিফোনে অভিনন্দন জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা

bmahedi
প্রকাশিত জুন ১৮, ২০১৯, ০৭:৫৭ পূর্বাহ্ণ
বাংলাদেশের অবিস্মরণীয় জয়ের পরপরই অধিনায়ক মাশরাফি ,সাকিব এবং লিটন দাসকে টেলিফোনে অভিনন্দন  জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সাজেদুর রহমান : স্টাফ রিপোর্টার –

বিশ্বকাপে  প্রিয় জাতীয় দলের সন্তানতুল্য ক্রিকেটারদের দোয়াও করেছেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা। তিনি নিজে তাদের খেলা উপভোগ  করেছেন প্রাণ ভরে।খেলা শেষে বাংলাদেশের অবিস্মরণীয় জয়ের পরপরই অধিনায়ক মাশরাফি আর জয়ের নায়ক সাকিব এবং লিটন দাসের সঙ্গে টেলিফোনে কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, ক্রিকেটারদের অভিনন্দন জানানোর পাশাপাশি আগামীতে ভালো খেলার জন্য শুভ কামনাও জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। টনটনের সমারসেট ক্রিকেট গ্রাউন্ডে টস হেরে ব্যাট করে বাংলাদেশকে ৩২২ রানের লক্ষ্য ছুঁড়ে দেয় ওয়েস্ট ইন্ডিজ। জবাব দিতে নেমে সাকিব আল হাসানের বীরোচিত অপরাজিত ১২৪ রান এবং লিটন দাসের অপরাজিত ৯৪ রানের ওপর ভর করে ৫১ বল হাতে রেখেই ৭ উইকেটের বড় ব্যবধানে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় বাংলাদেশ।

এমন অসাধারণ জয়ের পরই বাংলাদেশ ক্রিকেট দলের প্রতি অভিনন্দনের জোয়ার বইতে শুরু করেছে। তবে বাংলাদেশ দলের ক্রিকেটারদের কাছে অবশ্যই তাৎপর্যপূর্ণ হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন এবং শুভ কামনা জানানো।

Sharing is caring!