• ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১২:৪৪
  • রেজিস্ট্রেশন ৪৬১

বিগ বস বিজয়ী সিদ্ধার্থ শুক্লা আর নেই

বার্তাকন্ঠ
প্রকাশিত সেপ্টেম্বর ২, ২০২১, ১৪:৫০ অপরাহ্ণ
বিগ বস বিজয়ী সিদ্ধার্থ শুক্লা আর নেই

বিগ বস বিজয়ী অভিনেতা ও মডেল সিদ্ধার্থ শুক্লা

বিনোদন ডেস্ক ।।
রিয়েলিটি শো বিগ বস ১৩ বিজয়ী সিদ্ধার্থ শুক্লা মারা গেছেন। বৃহস্পতিবার সকালে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৪০ বছর। ভারতীয় গণমাধ্যম পিটিআইয়ের বরাতে এ তথ্য জানিয়েছে এনডিটিভি।
কালার্স চ্যানেলের ‘বালিকা বধূ’ ধারাবাহিকের মাধ্যমে পরিচিতি পান সিদ্ধার্থ। এতে নায়িকা আনন্দীর (প্রত্যুষা বন্দ্যোপাধ্যায় অভিনীত চরিত্র) দ্বিতীয় স্বামী শিবরাজ শেখরের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। ২০১৪ সালে ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ ছবিতে আলিয়া ভাট ও বরুণ ধাওয়ানের সঙ্গে অভিনয় করেন তিনি।
‘সাবধান ইন্ডিয়া’ ও ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’ -এর মতো রিয়্যালিটি শো-তেও সঞ্চালক হিসেবে বেশ কিছুদিন কাজ করেছিলেন সিদ্ধার্থ। তবে তিনি সবচেয়ে আলোচনায় আসেন ২০১৯ সালে ‘বিগ বস’র ১৩তম সিজনে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করে। বিশেষ করে তরুণ-তরুণীদের মধ্যে তার ব্যক্তিত্ব খুব জনপ্রিয়তা পায়। এই শোয়ের সুবাদেই সহপ্রতিযোগী শেহনাজ গিলের সঙ্গে বিশেষ সম্পর্ক গড়ে ওঠে সিদ্ধার্থের। নেটিজেনরা তাদের একসঙ্গে ‘সিডনাজ’ বলে ডাকতেন।
১৯৮০ সালের ১২ ডিসেম্বর জন্ম হয়েছিল সিদ্ধার্থ শুক্লার। মডেলিং দিয়েই পা রেখেছিলেন বিনোদন জগতে। ২০০৪ সালে টেলিভিশনে হাতেখড়ি এবং ২০০৮ সালে তিনি অভিনয় শুরু করেন। এদিকে, তার মৃত্যুতে বলিউড ও টলিউডে শোকের ছায়া নেমে এসেছে। অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে তাকে শেষ শ্রদ্ধা জানাচ্ছেন।

Sharing is caring!