• ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ২:১১
  • রেজিস্ট্রেশন ৪৬১

বিজেপির পরাজয়ে তারকারা দিলীপ ঘোষকে ধুয়ে দিলেন

bmahedi
প্রকাশিত মে ৩, ২০২১, ১৫:৪২ অপরাহ্ণ
বিজেপির পরাজয়ে তারকারা দিলীপ ঘোষকে ধুয়ে দিলেন
তুহিন হোসেন ## পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণা হয়েছে রোববার (২ মে)। তৃণমূল কংগ্রেস ২১৩টি আসন এবং ভারতীয় জনতা পার্টি (বিজেপি) ৭৭টি আসন পেয়েছে। রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ নির্বাচনকে ঘিরে অনেক বিতর্কিত মন্তব্য করেছিলেন।

 

ভোটের মাঠে তার দলের বড় ব্যবধানে পরাজয়ের পর এবার দিলীপ ঘোষকে ধুয়ে দিলেন তারকারা।

 

স্বস্তিকা মুখার্জী, মিমি চক্রবর্তী, পরমব্রত চ্যাটার্জীরা টিপ্পনী ব্যবহার করেছেন। তিন তারকার নিশানায় দিলীপ ঘোষ। ‘বারমুডা’ প্রসঙ্গ তুলে বিজেপির রাজ্য সভাপতিকে বিঁধলেন স্বস্তিকা-মিমি। পরমব্রত টুইট করলেন ‘রগড়ে দেব’ মন্তব্যের পরিপ্রেক্ষিতে।

 

গতকাল দুপুরের মধ্যেই তৃণমূল কংগ্রেসের জয়ের আভাস মেলে। তাতেই স্বস্তিকা টুইটে প্রথমে লেখেন বাবা সন্তু মুখার্জীর ‘ভবানীপুরের ভাষা’ বড্ড মিস করছেন তিনি। তার ফোন করে বিরোধীপক্ষের লোকজনকে কথা শোনানোও মিস করছেন। সেই কারণে বাবার অনারেই এদিন স্বস্তিকা নিজের টেলিভিশনের আওয়াজ ৯০ ভলিউমে বাড়িয়ে রেখেছিলেন। এর পরেই টুইটে ‘বারমুডা’ প্রসঙ্গ টেনে আনেন স্বস্তিকা। ‘ওয়েস্ট বেঙ্গল পোলস’ হ্যাশট্যাগ দিয়ে অভিনেত্রী লেখেন, “আমরা আজকে একটু বারমুডা পরব না? বারমুডা পরব না আমরা?”

 

প্রসঙ্গত, তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জীর ভাঙা পা নিয়ে কটাক্ষ করতে গিয়ে তাকে ‘বারমুডা’ পরার পরামর্শ দিয়েছিলেন দিলীপ। এবার ওই প্রসঙ্গে টুইট করে মিমি চক্রবর্তী লেখেন, এই যে বলেছিলেন বারমুডার কথা তিনি কোথায়, ও দাদা।

 

নির্বাচনের আগে “নিজেদের মতে নিজেদের গান” তৈরি করেছিলেন অনির্বাণ ভট্টাচার্য, পরমব্রত চ্যাটার্জী, ঋদ্ধি সেন, ঋতব্রত মুখার্জী। গানটির প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেছিলেন, শিল্পীদের বলছি আপনারা নাচুন, গান। ওটা আপনাদের শোভা পায়। রাজনীতি করতে আসবেন না। ওটা আমাদের ছেড়ে দিন। না হলে রগড়ে দেব।’’

 

ওই প্রসঙ্গে পরমব্রত লেখেন, “আজ বিশ্ব রগড়ানি দিবস ঘোষিত হোক!”

 

এরপর আরও একটি টুইটে লেখেন, তোমার কোনো কোনো কোনো, কোনো কোনো কোনো কোনো কথা শুনবো না আর, যথেষ্ট বুঝি কিসে ভালো হবে, নিজেদের মতো ভাববো।

 

 

এদিকে তৃণমূল সাংসদ ও নায়িকা নুসরাত জাহান ‘দিদি ও দিদি’ স্লোগানের আদলে হ্যাশট্যাগে লেখেন, ‘দিদি জিও দিদি’।

 

 

জনপ্রিয় গায়ক নচিকেতা চক্রবর্তী ফেসবুকে লেখেন, সদর্পে ওই দলকে জানিয়ে দেয়া গেল— ‘বাংলাটা এখনও গুজরাট হয়ে যায়নি।

Sharing is caring!