• ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৪:০৮
  • রেজিস্ট্রেশন ৪৬১

বিপিএল উদ্বোধনীর টিকিট সর্বোচ্চ ১০ সর্বনিম্ন ১ হাজার

bmahedi
প্রকাশিত ডিসেম্বর ৫, ২০১৯, ১৮:৪৭ অপরাহ্ণ
বিপিএল উদ্বোধনীর টিকিট সর্বোচ্চ ১০ সর্বনিম্ন ১ হাজার
আলহাজ্ব মতিয়ার রহমান :=
বিপিএল উদ্বোধনীতে পারফর্ম করবেন বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফের মতো তারকারা।
বঙ্গবন্ধু বিপিএলে ২০১৯ এর জমকালো উদ্বোধন ৮ ডিসেম্বর। এদিন উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থেকে এবারের বিপিএল আসরের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পারফর্ম করবেন বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফের মতো তারকারা। এরপর ১১ ডিসেম্বর থেকে শুরু হবে ময়দানের লড়াই।

সালমান-ক্যাটরিনাদের পারফরম্যান্স সরাসরি উপভোগ করতে সাধারণ দর্শকদের খরচ করতে হবে সর্বোচ্চ ১০ হাজার টাকা, সর্বনিম্ন ১ হাজার টাকা। বৃহস্পতিবার সংবাদ বিজ্ঞপ্তিতে উদ্বোধনী অনুষ্ঠানের টিকিটের মূল্য জানিয়েছে বিসিবি। গ্রাউন্ড সিটিং (মাঠের ভেতর) টিকিটের মূল্য ধরা হয়েছে ১০ হাজার টাকা। গ্যালারির গ্র্যান্ড স্ট্যান্ড টিকিটের মূল্য ২৫০০ টাকা। অন্যদিকে ক্লাব হাউসের টিকিট দর্শকেরা পাবেন ১ হাজার টাকায়।

বিসিবি জানিয়েছে, শুক্রবার থেকে টিকিট পাওয়া যাবে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামের এক নম্বর গেট এবং সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে। মাঠ ও উইকেট যাতে নষ্ট না হয়, এ কারণে খুব বেশি দর্শক উপস্থিতির ব্যবস্থা রাখতে পারেনি বিসিবি। দুদিন আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছিলেন সব মিলে ৮ হাজার দর্শকের ব্যবস্থা করা সম্ভব হবে। সাধারণ দর্শকদের জন্য টিকিট ছাড়া হবে ৫ হাজার। বাকি টিকিট বরাদ্দ থাকবে ভিআইপি, বিসিবির কাউন্সিলর, ক্লাব ও অনন্য গুরুত্বপূর্ণ সংস্থার জন্য।

উদ্বোধনী অনুষ্ঠান বিকেল সাড়ে ৪টা থেকে শুরু হবে অনুষ্ঠান। স্টেডিয়ামের দরজা খোলা হবে আড়াইটায়, বন্ধ হবে সাড়ে ৫টায়। উদ্বোধনী অনুষ্ঠানের পৃষ্ঠপোষকতা করছে বসুন্ধরা গ্রুপ।

Sharing is caring!