• ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ২:৫৯
  • রেজিস্ট্রেশন ৪৬১

বিপিএল মাতাতে ঢাকায় সালমান-ক্যাটরিনা

bmahedi
প্রকাশিত ডিসেম্বর ৮, ২০১৯, ১৮:৩৮ অপরাহ্ণ
বিপিএল মাতাতে ঢাকায় সালমান-ক্যাটরিনা
আলহাজ্ব আব্দুল লতিফ :=

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটের আসর মাতাতে ঢাকায় এসেছেন বলিউডের সাবেক প্রেমিক-প্রেমিকা জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। রবিবার সকাল ৮টায় মুম্বাই বিমানবন্দর থেকে যাত্রা শুরু করে ৯টার দিকে তারা ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

আজ রবিবার রাত সাড়ে সাতটায় মিরপুরের শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বিপিএলের এবারের আসরের উদ্বোধনী অনুষ্ঠান। সেখানে লাইভ পারফরমেন্স করবেন বলিউডের তারকা জুটি সালমান খান এবং ক্যাটরিনা কাইফ। তার আগে সাড়ে সাতটার দিকে বিপিএলের উদ্বোধন ঘোষণা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মিরপুরে বিপিএল গভর্নিং কাউন্সিলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আমরা দুই বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফকে উদ্বোধনী অনুষ্ঠানের জন্য নিশ্চিত করেছিলাম। আজ সকালে দুজনেই ঢাকায় এসেছেন। রাতে তারা স্টেজ পারফরমেন্স করবেন।’

তিনি জানান, সন্ধ্যা সাড়ে পাঁচটার দিকে সংগীত পরিবেশন করবেন কণ্ঠশিল্পী রেশমি মীর্জা। সন্ধ্যা ছয়টায় মঞ্চে আসবেন দেশের ব্যান্ড সংগীত জগতের জনপ্রিয় তারা জেমস। এরপর সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে শুরু হবে জনপ্রিয় কণ্ঠশিল্পী ও সংসদ সদস্য মমতাজ বেগমের একক পরিবেশনা।

সাড়ে সাতটার দিকে বিপিএলের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুই ঘণ্টা দেশীয় শিল্পীদের পরিবেশনার পর রাত সাড়ে ৯টায় প্রথমে মঞ্চে উঠবেন ক্যাটরিনা কাইফ। তার পারফরমেন্সের পর রাত ১০টায় হাজির হবেন সালমান খান। তিনি একা ২০ মিনিট মঞ্চ মাতানোর পর ১১টা পর্যন্ত চলবে তাদের দ্বৈত পরিবেশনা।

রবিবার উদ্বোধনী অনুষ্ঠান শেষে আগামী ১১ ডিসেম্বর থেকে মাঠে গড়াবে এবারের বিপিএল। এদিন দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রথমটিতে মুখোমুখী হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডার। দ্বিতীয়টিতে প্রতিদ্বন্দ্বিতা করবে কুমিল্লা ওয়ারিয়র্স ও রংপুর রেঞ্জার্স। সাত দলের বিপিএলের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী ১৭ জানুয়ারি।

Sharing is caring!