• ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৩:২৮
  • রেজিস্ট্রেশন ৪৬১

বিমানবালা সাজে পরীমনি, আসলেন নাচালেন

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ২৫, ২০২১, ১৭:১০ অপরাহ্ণ
বিমানবালা সাজে পরীমনি, আসলেন নাচালেন

সংগৃহীত ছবি

বিনোদন ডেস্ক ।।

ত জন্মদিনে মুখ ফসকে বলেছিলেন ‘ককপিট’। এবার তা বাস্তবায়ন করেই ফেললেন। রোববার (২৪ অক্টোবর) ছিল লাস্যময়ী অভিনেত্রী পরীমনির জন্মদিন। রাজধানীর একটি অভিজাত হোটেলে জন্মদিনের আয়োজন করেছেন তিনি।

জমকালো আয়োজনে এবার জন্মদিন উদযাপন করেছেন পরীমনি। আয়োজন কেন্দ্র সাজিয়েছেন উড়োজাহাজের আদলে। ছিল উড়োজাহাজের আসন, ককপিট। নির্ধারিত সময়ের একটু পর ককপিট থেকে বেরিয়ে আসেন পরীমনি। গানের তালে নাচ করতে করতে বেরিয়ে আসেন তিনি।

লাল-সাদা পোশাকে বিমানবালার সাজ নিয়েছেন পরীমনি। তিনি নেচেছেন এবং নাচিয়েছেন। পরে কেক কেটেছেন তার নানা এবং আত্মীয়দের নিয়ে। কেক খাওয়ার পর্ব শেষ হওয়ার আগে কেক নিয়ে উল্লাসে মেতে উঠেন পরীমনি। অতিথিদের অনেকের গালে-গায়ে মাখিয়ে দেন কেক। পুরো আয়োজনে ছিল না উচ্ছ্বাসের কমতি।

এর আগে জন্মদিনের প্রথম প্রহরে নিজ বাসায় কেক কাটেন পরীমনি। তার নানার আশীর্বাদ নিয়েই এবারের জন্মদিনের আয়োজন শুরু করেন। গতকাল রোববার বিকেলে সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে আনন্দ ভাগ করে নেন এ নায়িকা। শিশুদের সঙ্গে কেক কাটেন তিনি। এ সময় লাল শাড়িতে দেখা গেছে পরীমনিকে। নিজের ফেসবুকে শিশুদের সঙ্গে কেক কাটার ভিডিও শেয়ার করেছেন নায়িকা নিজেই।

সন্ধ্যায় বোর্ডি পাস নিয়ে পরীমনির ককপিটে আসেন অতিথিরা। ছেলেদের পরনে ছিল সাদা আর মেয়েরা পরেছিল লাল রঙের পোশাক। পুরো হল রুমে ছিল লাল আলোর ছড়াছড়ি। পরীমনিকে শুভেচ্ছা জানাতে আসেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী, দেবাশীষ বিশ্বাস, অপূর্ব রানা, মোস্তাফিজুর রহমান মানিক, বুলবুল বিশ্বাস, চিত্রনায়ক আমান রেজা, শরীফুল রাজ, সংগীতশিল্পী পূজা প্রমুখ।

গত বছর জন্মদিন ময়ূরের বেশে হাজির হয়েছিলেন পরীমনি। ছিল সবুজ রঙের ছড়াছড়ি। তার আগের বছর সোনালি রঙে নিজেকে সাজিয়েছিলেন নায়িকা। এবার তার নির্ধারিত রং ছিল লাল-সাদা। সাদা শান্তির প্রতীক আর লাল শক্তির প্রতীক। এবারের জন্মদিনে শক্তি আর শান্তির বার্তাই ছড়িয়ে দিয়েছেন পরীমনি।

বার্তাকণ্ঠ/এন

Sharing is caring!