• ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১:৫১
  • রেজিস্ট্রেশন ৪৬১

বিয়ের খবর সত্যি,স্বীকার করলেন ঋতাভরী!

বার্তাকন্ঠ
প্রকাশিত সেপ্টেম্বর ২২, ২০২১, ১২:৪১ অপরাহ্ণ
বিয়ের খবর সত্যি,স্বীকার করলেন ঋতাভরী!

বিনোদন ডেস্ক ।।

চলতি বছর শুরুতে শারীরিক জটিলতায় পড়েছিলেন ভারতের জনপ্রিয় টেলিভিশন নাটক ‘ওগো বধূ সুন্দরী’ খ‌্যাত অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। গত জুলাই মাসের শেষের দিকে গুঞ্জন চাউর হয়, ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। এ খবর প্রকাশ‌্যে আসার পর অনেকে তাকে শুভেচ্ছাও জানান। কিন্তু বিয়ের খবরটি অস্বীকার করেন এই অভিনেত্রী। একাধিক অপারেশন আর টানা বিশ্রাম নিয়ে তিনি এখন অনেকটাই স্বাভাবিক। কিছুদিন আগে কাজে ফিরেছেন। অভিনয় করেছেন ‘এফআইআর’ নামের একটি সিনেমায়।

গেল জুলাই মাসে টালিউডে গুঞ্জন ছড়িয়ে পড়েছিল ঋতাভরীকে নিয়ে। শোনা গিয়েছিল, মনোবিদ বন্ধুকে বিয়ে করেছেন তিনি। এবার সে বিয়ের সত্যতা নিশ্চিত করেছেন ঋতাভরী নিজেই। আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন, আমার বিয়ের খবরটা সত্যি।

অভিনেত্রী জানান, তার অসুস্থতার সময়ে মন ভালো করতেই তা জীবনে হবুবরের আগমন ঘটেছিল তথাগত চ্যাটার্জির। পরিচয় কীভাবে হলো? উত্তরে এক সাক্ষাৎকারে ঋতাভরী বলেন, এ বছর শুরুর দিকে ওর ক্লিনিক উদ্বোধন করতে গিয়েছিলাম। আমরা প্রথমেই খুব ভালো বন্ধু হয়ে গিয়েছিলাম। যখন ওকে ভালো করে চিনতে শুরু করেছি, তখন আমি শয্যাশায়ী। দ্বিতীয় সার্জারির পরে ও আমার বাড়িতেই আসত দেখা করতে। ফলে খুব তাড়াতাড়ি আমরা কাছাকাছি এসেছিলাম।

এরপর নায়িকা ধীরে ধীরে অনুভব করতে লাগলেন, তিনি কারও ওপর নির্ভর করতে পারছেন। এরপরই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। ঋতাভরী জানান, ইচ্ছা আছে ডিসেম্বর আংটিবদল করার। তারপর দুজন কিছুদিন একসঙ্গে থাকবেন তারা। কোভিড পরিস্থিতি ঠিক হলে জাঁকজমকভাবে বিয়ের আয়োজনের পরিকল্পনা করেছেন ঋতাভরী।

অভিনেত্রীর ভাষায়, আপনারা আমার বিয়ের যে খবর পেয়েছে তা সত্যি। কিন্তু পাত্র খুবই লাজুক। সে চায় না তার নাম এবং ছবি প্রকাশ হোক। আংটিবদল অনুষ্ঠান খুব বড় আয়োজনে করব না। কাছের লোকজনদের নিয়েই সারব।

এদিকে ‘এফআইআর’ সিনেমায় ঋতাভরীর বিপরীতে অভিনয় করেছেন অঙ্কুশ হাজরা। আসছে পূজায় মুক্তি পাবে সিনেমাটি। এছাড়া অনুরাগ কাশ্যপের প্রযোজনায় একটি হিন্দি সিনেমায় অভিনয় করবেন ঋতাভরী। তার হাতে আছে ‘মায়া মৃগয়া’ নামের আরও একটি সিনেমা।

Sharing is caring!