• ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ভোর ৫:০৮
  • রেজিস্ট্রেশন ৪৬১

বিরল রোগে আক্রান্ত রেমিট্যান্স যোদ্ধার পাশে চট্টগ্রাম প্রবাসী ক্লাব

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ১৪, ২০২১, ১৮:৫৮ অপরাহ্ণ
বিরল রোগে আক্রান্ত রেমিট্যান্স যোদ্ধার পাশে চট্টগ্রাম প্রবাসী ক্লাব
ইসমাইল ইমন, চট্টগ্রাম মহানগর প্রতিনিধি ।।
সংযুক্ত আরব আমিরাত প্রবাসী, চট্টগ্রাম প্রবাসী ক্লাবের সদস্য বিরল রোগে আক্রান্ত নাসিরুদ্দিনের পরিবারের পাশে আর্থিক সহায়তা নিয়ে চন্দনাইশ হাশিমপুর যান চট্টগ্রাম প্রবাসী ক্লাব কর্তৃপক্ষ।
বৃহস্পতিবার (১৪ই অক্টোবর) চট্টগ্রাম প্রবাসী ক্লাবের পক্ষ থেকে চট্টগ্রামবাসী ক্লাব ও প্রবাসী সমাজ কল্যাণ সমিতি চট্টগ্রামের দুবাই প্রবাসী অসুস্থ মোহাম্মদ নাসির উদ্দিনের বিরল রোগে আক্রান্ত হওয়ার সংবাদ শুনে, চট্টগ্রাম প্রবাসী ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খন্দকার এম এ হেলাল সিআইপির নেতৃত্বে ক্লাব কর্তৃপক্ষ ও দেশে অবস্থানকারী ক্লাবের প্রতিনিধিরা চন্দনাইশের হাশিমপুর ইউনিয়নের সৈয়দাবাদ গ্রামে পৌঁছে অসুস্থ নাসিরুদ্দিনের খোঁজখবর নেন।
পরবর্তীতে চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান আব্দুল জব্বার চৌধুরী ,চট্টগ্রাম প্রবাসী ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খন্দকার এম এ হেলাল সিআইপি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে অসুস্থ নাসির উদ্দিনের হাতে চিকিৎসা সহায়তা বাবদ নগদ পঞ্চাশ হাজার পঞ্চাশ টাকা তুলে দেন।
এই সময় ক্লাব কর্তৃপক্ষ ও প্রবাসী সদস্যদের মধ্য উপস্থিত ছিলেন, আব্দুল মান্নান, মহিউদ্দিন আহমেদ,আবু ইউসুফ মামুন,আবুল কাশেম,হাজী বাদশা, ইসমাইল ইমন,পলাশ সেন,আব্দুল গফুর, কামরুল ইসলাম প্রমুখ।
চিকিৎসা সাহায্যের আর্থিক সহযোগিতার অর্থ তুলে দিয়ে স্থানীয় উপজেলা চেয়ারম্যান আব্দুল জব্বার চৌধুরী ও চট্টগ্রামবাসী ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খন্দকার এম এ হেলাল সি আই পি দেশ ও প্রবাসের যে সকল সদস্য নাসির উদ্দিনের চিকিৎসা সহযোগিতা যারা পাশে দাঁড়িয়েছেন তাদের সকলকে আন্তরিক ধন্যবাদ জানান সেইসাথে এইসব মানবিক কর্মকাণ্ডে সকল সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনকে সরকারের পাশাপাশি এগিয়ে আসার অনুরোধ জানান।
বার্তাকণ্ঠ/এনজে

Sharing is caring!