• ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১:২৬
  • রেজিস্ট্রেশন ৪৬১

বিসিসিআই সভাপতি সৌরভের প্রশংসায় শোয়েব

bmahedi
প্রকাশিত অক্টোবর ১৬, ২০১৯, ১৬:০১ অপরাহ্ণ
বিসিসিআই সভাপতি সৌরভের প্রশংসায় শোয়েব

(FILES) In this file photo taken on March 19, 2019, Delhi Capitals special adviser Sourav Ganguly speaks at a press conference in New Delhi ahead of the start of the 2019 Indian Premier League (IPL) cricket tournament. - Former Indian captain Sourav Ganguly was on October 14 set to take over as the president of the country's cricket board, the game's wealthiest and most powerful body. (Photo by Prakash SINGH / AFP) / ----IMAGE RESTRICTED TO EDITORIAL USE - STRICTLY NO COMMERCIAL USE-----

আলহাজ্ব  হাফিজুর রহমান := 

ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই’র সভাপতি হিসেবে দায়িত্ব নিতে যাওয়া সৌরভ গাঙ্গুলিকে প্রশংসায় ভাসিয়েছেন পাকিস্তানের সাবেক তারকা পেসার শোয়েব আখতার। তার মতে, টিম ইন্ডিয়ার সাবেক এই অধিনায়কের হাত ধরেই বদলে গেছে ভারতীয় ক্রিকেটের দৃশ্যপট।

সৌরভকে ভালোভাবে চেনা-জানা শোয়েবের। আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে দুজনের একসঙ্গে খেলার অভিজ্ঞতা রয়েছে। ‘প্রিন্স অব কলকাতা’ সৌরভের বিসিসিআই সভাপতি নির্বাচিত হওয়াটাকে যথোপযুক্ত হিসেবে দেখছেন শোয়েব।নিজের ইউটিউব চ্যানেলে ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ খ্যাত পাকিস্তানের সাবেক এই পেসার বলেন, “একজন ব্যক্তি যিনি ভারতীয় ক্রিকেট পরিবর্তন করে দিয়েছেন তিনি হলেন সৌরভ গাঙ্গুলি। পাকিস্তানকে ভারত হারাতে পারে ৯৭-৯৮ এর আগে এটা ভাবাই যেত না। সৌরভ গাঙ্গুলি অধিনায়ক হওয়ার আগে আমি কখনো মনে করি করিনি, পাকিস্তানকে হারানোর কোনো উপায় ভারতের আছে। সৌরভ গাঙ্গুলি ভারতীয় ক্রিকেটের মানসিকতা পরিবর্তন করে দিয়েছেন। ভারতের হয়ে খেলার জন্য মেধাবী খেলোয়াড় বাছাইয়ের চোখ তার আছে।”

“সৌরভ গাঙ্গুলি একজন বড় নেতা। মেধাবী খেলোয়াড় বাছাইয়ের ক্ষেত্রে তিনি খুবই সৎ। ক্রিকেট নিয়ে তার জ্ঞান অসাধারণ।”

Sharing is caring!