• ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ২:৪২
  • রেজিস্ট্রেশন ৪৬১

বিয়ে করছেন মধুরিমা বসাক

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ৮, ২০২১, ২০:৩১ অপরাহ্ণ
বিয়ে করছেন মধুরিমা বসাক

বিনোদন ডেস্ক।। কদিন আগেই টালিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী তার বিয়ের খবর জানিয়েছেন। সব কিছু ঠিক থাকলে ডিসেম্বরেই তিনি আংটি বদল করে লিভ-ইন শুরু করবেন। কয়েক মাস ধুমধাম আয়োজনে বিয়ে।

এবার বিয়ের খবর দিলেন আরেক অভিনেত্রী মধুরিমা বসাক। যিনি তুমুল জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘মোহর’ ও ‘শ্রীময়ী’তে অভিনয় করেছেন। অভিনেত্রী নিজেই তথ্যটি সংবাদমাধ্যমের কাছে নিশ্চিত করেছেন।

কিন্তু কাকে বিয়ে করছেন মধুরিমা? জবাবে অভিনেত্রী জানালেন, পাত্রের সঙ্গে তার বেশ কিছু দিনের সম্পর্ক। তিনি মিডিয়ার কেউ নন। তবে তার পরিচয় এখনই প্রকাশ করতে চান না তিনি।

এদিকে মধুরিমার বাবা হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। এ কারণে বিয়ের পরিকল্পনা পেছাতে হচ্ছে তাকে। সংবাদমাধ্যমের কাছে মধুরিমা বলেন, ‘আগামী বছরই বিয়ের পরিকল্পনা ছিল। কিন্তু এই মুহূর্তে আমার বাবা খুব অসুস্থ। তাই এখনই এ সব নিয়ে ভাবছি না।’

মধুরিমার ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যায়, বিয়ের পরও অভিনয় চালিয়ে যাবেন তিনি। খুব শিগগিরই ‘মোহর’ ধারাবাহিকটি শেষ হবে। এরপর নতুন সিরিয়ালে হাজির হবেন অভিনেত্রী।

শ্রেষ্ঠা এবং কিয়া চরিত্রে সাফল্য পাওয়া মধুরিমা এবার আত্মপ্রকাশ করছেন সিনেমাতেও। টালিউডের শীর্ষ নির্মাতা সৃজিত মুখার্জির পরিচালনায় ‘এক্স=প্রেম’ সিনেমায় অভিনয় করছেন তিনি। এর মাধ্যমে বড় পর্দাতেও তার ব্যস্ততা বাড়তে যাচ্ছে, তা সহজেই অনুমেয়।

Sharing is caring!