• ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৪:১৮
  • রেজিস্ট্রেশন ৪৬১

বিয়ে নিয়ে মুখ খুললেন রাইমা

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ১৪, ২০২১, ১২:২৮ অপরাহ্ণ
বিয়ে নিয়ে মুখ খুললেন রাইমা

অভিনেত্রী রাইমা সেন

বিনোদন ডেস্ক ।।

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেন। পর্দায় একাধিকবার বিয়ের পিঁড়িতে বসলেও বাস্তব জীবনে এখনো সিঙ্গেল। কবে তিনি সাতপাকে বাঁধা পড়বেন? সে প্রশ্নের উত্তর খুঁজছেন অনেকে।

নিজের বিয়ে নিয়ে এত দিন চুপ থাকলেও এবার মুখ খুলেছেন রাইমা। পূজা উপলক্ষে ভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে জানিয়েছেন, ব্যক্তিজীবন নিয়ে বিভিন্ন তথ্য। পাশপাশি উত্তর দিয়েছেন তাকে নিয়ে বিভিন্ন গুঞ্জনের।

এক চিত্রগ্রাহকের সঙ্গে প্রেম করছেন রাইমা। এমন কান কথা ছড়িয়ে পড়েছিল টালিপাড়ায়। এ প্রসঙ্গে উত্তর দেওয়ার আগে কিছুটা উষ্মা প্রকাশ করেন রাইমা। বলেন, ‘আমাকে নিয়ে যা না তাই লেখা হচ্ছে। এতে আমার কিছু যায় আসে না। কিন্তু আমার বাবা-মা আছেন। তাদের বন্ধুরা এসব মিথ্যা গল্প তাদের পাঠান। তখন খুব খারাপ লাগে, ভীষণ রেগে যাই।’

সাক্ষাৎকারে রাইমা সেন বলেন, ‘আমি সিদ্ধান্ত নিয়েছি আর বিয়ে করব না। নিজের কাজটাই মন দিয়ে করব। নিজের মতো করে থাকব।’ পূজার খাওয়াদাওয়া প্রসঙ্গে রাইমা জানান, মাংস খেতে ভালোবাসেন তিনি। পূজার চার দিন পাঁঠার মাংস ছাড়া তার চলবেই না।

এবার পূজার নিখিল জৈনর সঙ্গে একটি ফটোশুটে অংশ নিয়েছেন রাইমা। তার ফাঁকে আড্ডায় মেতেছেন দুই বন্ধু। কথা বলেছেন নিজেদের বিভিন্ন বিষয় নিয়ে।

ব্যক্তিজীবন নিয়ে আলোচনায় রাইমা সেন ও নিখিল জৈন। যদিও এসব আলোচনাকে কানকথা বলেই উড়িয়ে দিয়েছেন রাইমা সেন। এসব কথা খুব বেশি কানে তোলেন না তিনি। কাজের দিকেই ফোকাস রাইমার।

অন্যদিকে নুসরাত জাহানকে ঘিরে বেশ আলোচনায় নিখিল। তুরস্কের বোদরুমে তাদের বিয়েও হয়েছিল। যদিও এ বিয়ে অস্বীকার করেছিলেন নুসরাত। বলেছিলেন, নিখিল তার ‘সহবাস সঙ্গী’। তারপরের ঘটনা প্রায় সবারই জানা।

Sharing is caring!