• ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ২:৫৯
  • রেজিস্ট্রেশন ৪৬১

বুড়িগঙ্গায় নৌকাডুবি, ৩ লাশ উদ্ধার

বার্তাকন্ঠ
প্রকাশিত নভেম্বর ২, ২০২১, ১১:০৮ পূর্বাহ্ণ
বুড়িগঙ্গায় নৌকাডুবি, ৩ লাশ উদ্ধার

দেলোয়ার হোসেন, ঢাকা ব্যুরো ।।

বুড়িগঙ্গা নদীতে মালবাহী নৌযানের ধাক্কায় একটি খেয়া নৌকা ডুবে এক নারী ও দুই শিশুর মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, রেখা (২৭), তার মেয়ে সানজিদা ও রেখার বড় বোনের ছেলে শফিকুল (৭)। এঘটনায়  নিখোঁজ রয়েছেন রেখার বড় বোন শীতল। সোমবার সকালে কামরাঙ্গীরচর বুড়িগঙ্গা নদীর ফ্যানঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
বরিশুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক এবিএম আব্দুস সোবহান বলেন, সকাল সাড়ে ৯টার দিকে কামরাঙ্গীরচর ফ্যানঘাট থেকে একটি খেয়া নৌকা ৯ জন যাত্রী নিয়ে কেরানীগঞ্জের খাগাইল ঘাটে যাচ্ছিল। মাঝ নদীতে মালবাহী একটি বাল্কহেডের ধাক্কায় নৌকাটি ডুবে যায়। কয়েজন উঠে আসতে পারলেও দুই নারী ও দুই শিশু নিখোঁজ থাকে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবিরি দল এসে নদীতে তল্লাশী শুরু করে। এক পর্যায়ে তারা রেখা, রেখার মেয়ে সানজিদা ও ভাগনে শফিকুলের লাশ উদ্ধার করে। এখনো নিখোঁজ রয়েছেন শীতল।
রেখার স্বামী মো: সিরাজ জানান, কেরানীগঞ্জের খোলামোড়া এলাকায় তাদের বাসা। তার স্ত্রী (রেখা) ও স্ত্রীর বড় বোন (শীতল) কামরাঙ্গীরচর এলাকায় এক আত্মীয়ের বাসায় বেড়াতে গিয়েছিলো। তাদের দুই শিশু সন্তানও সঙ্গে ছিলো। সেখান থেকে কেরানীগঞ্জে ফিরছিলো।

 বার্তাকণ্ঠ/এন

 

 

Sharing is caring!