• ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:৪২
  • রেজিস্ট্রেশন ৪৬১

বেনজেমার জোড়া গোলে ফের শীর্ষে রিয়াল

bmahedi
প্রকাশিত এপ্রিল ২২, ২০২১, ১১:৩২ পূর্বাহ্ণ
বেনজেমার জোড়া গোলে ফের শীর্ষে রিয়াল
স্পোর্টস রিপোর্টার ## স্প্যানিশ লা লিগায় কাদিজকে উড়িয়ে শীর্ষে ফিরলো রিয়াল মাদ্রিদ। মাঠে নামার আগে খেলোয়াড় সঙ্কটের দুর্ভাবনায় ছিলেন কোচ জিদান। পছন্দের ফর্মেশন পাল্টে বেনজামাদের মাঠে নামিয়েছিলেন। তাতেই অ্যাথলেটিকো মাদ্রিদকে পেছনে ফেলে আবার পয়েন্ট টেবিলের শীর্ষে উঠলো লস ব্লাঙ্কোসরা।

 

বুধবার (২১ এপ্রিল) রাতে কাদিজের মাঠে ৩-০ গোলে জিতেছে শিরোপাধারীরা। প্রথমার্ধেই ৩ গোল, এর মধ্যে করিম বেনজেমার জোড়া ও অন্য গোলটি আলভারো ওদ্রিওসোলার।

 

ম্যাচের ৩০ মিনিটের মাথায় লিড নেয় রিয়াল। এ সময় বল নিয়ে বক্সের মধ্যে ঢোকা ভিনিসিউস জুনিয়রকে ফাউল করেন কাদিজের ইসাক কার্সেলেন। ভিএআর চেক করে রেফারি পেনাল্টির বাঁশি বাজান। তাতে বেনজেমার সফল স্পট কিকে এগিয়ে যায় রিয়াল।

 

৩৩তম মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করেন আলভারো ওদ্রিওসোলা। এ সময় বাম দিক থেকে বেনজেমার পাঠানো ক্রসে মাথা লাগিয়ে বল জালে জড়ান রাইট-ব্যাক ওদ্রিওসোলা।

 

ম্যাচের ৪০তম মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করেন বেনজেমা। এ সময় কাসেমিরোর ক্রস থেকে হেডে গোল করেন তিনি। তাতে ৩-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় রিয়াল।

 

দ্বিতীয়ার্ধে ফিরে কোন দলই আর গোলের দেখা পায়নি। অবশ্য জয়ের জন্য আর কোনো গোলের প্রয়োজনও হয়নি রিয়ালের।

 

এই জয়ে ৩২ ম্যাচ থেকে রিয়ালের সংগ্রহ ৭০ পয়েন্ট। ৩১ ম্যাচ থেকে ৭০ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে অ্যাথলেটিকো আছে দ্বিতীয় স্থানে। আর ৩২ ম্যাচ থেকে ৬৭ পয়েন্ট নিয়ে সেভিয়া তৃতীয় স্থানে।

 

অন্যদিকে, ৩০ ম্যাচ থেকে ৬৫ পয়েন্ট নিয়ে চার নম্বরে নেমে গেছে বার্সেলোনা।

Sharing is caring!