• ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:০৮
  • রেজিস্ট্রেশন ৪৬১

বেনাপোলের ৪ প্রেস ক্লাবের সমন্বয়ে বেনাপোল সাংবাদিক ঐক্য পরিষদ গঠিত

bmahedi
প্রকাশিত সেপ্টেম্বর ২৯, ২০১৯, ২৩:২৮ অপরাহ্ণ
বেনাপোলের ৪ প্রেস ক্লাবের  সমন্বয়ে বেনাপোল সাংবাদিক ঐক্য পরিষদ গঠিত

রাশেদুর রহমান রাশু ।। বিশেষ প্রতিনিধি ।।     

সাংবাদিকদের কল্যাণে নীতিমালা গ্রহণ ও বিভাজন ভুলে  ঐক্যবদ্ধ করার লেক্ষ্যে বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশন মিলনায়তনে এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।  শনিবার রাতে  সীমান্ত প্রেসক্লাব বেনাপোল এর উদ্যোগে আয়োজিত সমন্বয় সভায় শতাধিক সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সমন্বয় সভার সভাপতিত্ব করেন প্রেসক্লাব বেনাপোল’র সভাপতি ও বার্তা কন্ঠ পত্রিকার এডিটর  আলহাজ্ব  মহসিন মিলন অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন একই প্রেসক্লাবের সহ-সভাপতি ও বাংলাদেশ  প্রতিদিনের সাংবাদিক বকুল মাহবুব।
শতাধিক সাংবাদিকদের উপস্থিতিতে সমন্বয় সভায় পবিত্র কুরআন থেকে তেলওয়াত করেন এশিয়ান টিভির সাংবাদিক রাশেদুজ্জামান বাপ্পী। স্বাগত বক্তব্য রাখেন, প্রেসক্লাব বেনাপোলের সাধারণ সম্পাদক রাশেদুর রহমান রাশেদ। উপস্থিত সাংবাদিকরা সংবাদ সংগ্রহের ক্ষেত্রে ণীতিমালা, সৌহার্দ্য পূর্ণ আচরণ ও ঐক্যবদ্ধ  থাকার আহবান জনানো হয়।

সমন্বয় সভায় বক্তব্য রাখেন- দৈনিক যশোরের বেনাপোল প্রতিনিধি এনামুল হক,দৈনিক সমকাল ও্ টিভি জার্ণালিস্ট এসোসিয়েশনের সভাপতি  সাজেদুর রহমান, দৈনিক লোক সামাজের মনিরুল ইসলাম, এসএ টিভির নাসির উদ্দিন,জয়যাত্রা টিভি এবং দৈনিক কল্যাণ পত্রিকার বেনাপোল প্রতিনিধি ও সীমান্ত প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আইয়ুব হোসেন পক্ষী,

ইন্ডিপেন্ডেন্ট টিভির আব্দুর রহিম, আমাদের সময় পত্রিকা ও সময় টিভির প্রতিনিধি ও বন্দর প্রেসক্লাব এর সাধারন সম্পাদক আজিজুল হক, বিডিনিউজ এর আসাদুজ্জামান আসাদ, বিনিয়োগ বার্তা এবং সীমান্ত প্রেসক্লাব সভাপতি মোঃ সাহিদুল ইসলাম শাহীন, একুশে টিভির মোঃ জামাল হোসেন,নিউজ টুয়েন্টিফোর টিভির বকুল মাহবুব এবং বার্তা কন্ঠ পত্রিকার এডিটর ও প্রেসক্লাব বেনাপোলের সভাপতি আলহাজ্ব  মহসিন মিলন। সভায় সকলের সম্মতিক্রমে”বেনাপোল সাংবাদিক ঐক্য পরিষদ˝নামের সংগঠনের নামকরণ করা হয়। বেনাপোল সাংবাদিক ঐক্য পরিষদে প্রেসক্লাব, বেনাপোলের সভাপতি মহসিন মিলনকে আহবায়ক ,  আলহাজ্ব  জামাল হোসেনকে যুগ্ম আহ্বায়ক এবং আলহাজ্ব বকুল মাহবুবকে সদস্য সচিব করে মোট ৫৬ সদস্য বিশিস্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

Sharing is caring!