• ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৮:৫৫
  • রেজিস্ট্রেশন ৪৬১

বেনাপোলে দুস্থ:মানুষের কল্যানে বিএনপির করোনা হেল্পলাইন উদ্ধোধন

বার্তাকন্ঠ
প্রকাশিত আগস্ট ৪, ২০২১, ১৬:৪৮ অপরাহ্ণ
বেনাপোলে দুস্থ:মানুষের কল্যানে বিএনপির করোনা হেল্পলাইন উদ্ধোধন

বেনাপোল প্রতিনিধি।। বেনাপোলে বিএনপির করোনা হেল্পলাইনের উদ্ধোধন করা হয়েছে স্থাণীয় বিএনপি অফিসে। আজ বুধবার দুপুরে করোনা হেল্পলাইনের উদ্ধোধন করেন শার্শা উপজেলা বিএনপির সভাপতি খাইরুজ্জামান মধু।
তারেক জিয়ার নির্দেশে ও বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতের পরামর্শে বিএনপির করোনা হেল্পলাইনের উদ্ধোধন করা হলো।
দুস্থ: ও অসহায় মানুষের পাশে দাড়াতে হেল্পলাইনে করোনায় আক্রান্তদের বিনা পয়সায় অক্সিজেন সাপ্লাই, মাস্ক ও হ্যান্ড সেনিটাইজার সরবরাহ করার জন্য এটি খোলা থাকছে সার্বক্ষনিক। সহযোগীতা করেন যুবদলের কেন্দ্রীয় নেতা নুরুজ্জামান লিটন।

উদ্বোধন শেষে সমাবেশে সভাপত্বি করেন গাজীপুর ওয়ার্ড বিএনপির সভাপতি মতিয়ার রহমান বাবু। বক্তব্য রাখেন,বিশেষ অতিথি শার্শা উপজেলা বিএনপির যুগ্নসাধারন সম্পাদক মাসুদুর রহমান মিলন ও বেনাপোল পৌর বিএনপির সাধারন সম্পাদক শাহাবউদ্দিন। বিএনপি নেতা আ: মালেক, সাহেব আলী, মফিজুর রহমান বাবু, ইদ্রিসআলী ইদু, সবুর হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের কনি, ছাত্রদলের সাবেক সভাপতি মোসতাফিজ্জোহা সেলিম, আক্তার হোসেন, ছাত্র নেতা সালাহউদ্দিন, সরোয়ার হোসেন, আমিরুল ইসলাম, সাংবাদিক মনিরুল ইসলাম মনি, রাহানুজ্জামান দিপুু, ও মাকসুদুর রহমান রিন্টু,

Sharing is caring!