• ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৩:৩৭
  • রেজিস্ট্রেশন ৪৬১

বেনাপোলে মোজাহার কোম্পানীর গরম পিচে,পৌর ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সহ তিন জন দগ্ধ

bmahedi
প্রকাশিত নভেম্বর ২৫, ২০১৯, ২১:৫৪ অপরাহ্ণ
মশিয়ার রহমান কাজল :=

বেনাপোলে মোজাহার কোম্পানীর ঢাকনা বিহীন ট্রাংকলরীতে থাকা গরম পিচে, বেনাপোল পৌর ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ হৃদয় সাকিব সহ তিন পথচারী দগ্ধ। সোমবার সন্ধ্যায় বেনাপোল পৌর এলাকার যশোর-বেনাপোল মহাসড়কের তালশারী নামক স্থানে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, বেনাপোল পৌরসভার সাদিপুর গ্রামের বাবু মেম্বারের ছেলে সাকিব (২৩), একই গ্রামের চাঁদ মিয়ার ছেলে মিরাজ বিশ্বাস(২৫) ও নামাজ গ্রামের কামরুল ইসলামের ছেলে রাব্বি(২২)।

আহতের পরিবার ও স্থানীয় সুত্রে জানায়, সোমবার সন্ধ্যায় আহত তিন যুবক মোটরসাইকেল যোগে শার্শা থেকে বেনাপোলের দিকে আসছিলেন। এসময় বেনাপোল তালশারী মিলন পাম্পের কাছে পৌছালে বেনাপোলের দিকে আগাত একটি পিচ বোঝায় ট্রাংকলরী ঢাকনা খোলা থাকায় এবং স্পিড ব্রেকারে ব্রেক না দিয়ার কারনে চলন্ত গাড়ি থেকে গরম পিচ গায়ে পড়ে। এতে তারা গুরুত্বর দগ্ধ হয়ে মোটরসাইকেল থেকে পড়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে বেনাপোল সুরক্ষা ক্লিনিকে নিয়ে আসে। এবং ক্ষুদ্র এলাকাবাসী ঘাতক ট্রাকটিকে আটক করে। আহতদের শরীরের ৩০ শতাংশ পুড়ে গেছে এবং তাদের অবস্থা আশঙ্কা জনক বলে জানান চিকিৎসক।এদিকে স্থানীরা আরো বলেন, মোজাহার কোম্পানীর যানবাহন গুলো একটি বড় ঠিকাদার প্রতিষ্ঠানের হওয়ায় তারা কোন নিয়ম না মেনে সব সময় সড়কে বেপরোয়া গতিতে চলে। ফলে সড়কে প্রায় ছোট বড় দূর্ঘটনা ঘটে থাকে।

Sharing is caring!