• ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ১১:২৯
  • রেজিস্ট্রেশন ৪৬১

বেনাপোলে শ্রীশ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব অনুষ্ঠিত

bmahedi
প্রকাশিত জুলাই ৪, ২০১৯, ২২:৫৫ অপরাহ্ণ

কামাল হোসেন ।।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, শার্শা উপজেলা শাখা ও বেনাপোল পৌর শাখার উদ্যোগে, আজ বৃহস্পতিবার বিকেলে শ্রীশ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব অনুষ্ঠিত হয়। যুব-পরিষদ, নামাচার্য শ্রীশ্রী ব্রক্ষ হরিদাস ঠাকুর পাটবাড়ী আশ্রম এই উৎসবের আয়োজন করে।

অনুস্ঠানে প্রধান অতিথি ছিলেন শার্শা উপজেলা নির্বাহী অফিসার, পুলক কুমার মন্ডল।নামাচার্য হরিদাস ঠাকুর পাটবাড়ী আশ্রমের মঠ অধ্যক্ষ মাধব দাস বাবাজী মহারাজ রথযাত্রার শুভ উদ্বোধন করেন,

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ,শার্শা উপজেলা কৃষি অফিসার, সৌতম  কুমার শীল ,বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, যশোর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক বৈদ্যনাথ দাস, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বেনাপোল পৌর শাখার সভাপতি  শান্তি গাঙ্গুলী,
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, শার্শা উপজেলা শাখা ও নামাচার্য শ্রীশ্রী ব্রক্ষ হরিদাস ঠাকুর পাটবাড়ী আশ্রম ‘র যুগ্ম-সাধারন সম্পাদক সুকুমার দেবনাথ ।

সব মিলিয়ে শঙ্খ, ঝাঝ আর ডাংকার তালে উৎসব মূখর পরিবেশ উদযাপিত হয় “নামাচার্য শ্রীশ্রী হরিদাস ঠাকুর পাটবাড়ী আশ্রমের শ্রীশ্রী জগন্নাথ দেবের রথযাত্রা।

মঙ্গল শোভাযাত্রা আশ্রম অঙ্গন থেকে শুরু হয়ে বেনাপোল বাজার প্রদক্ষিণ করে আবার মন্দিরে প্রবেশ করে। উক্ত শোভাযাত্রায় প্রশাসনিক সহযোগীতা ছিলো চোখে পড়ার মত, তার জন্য যুব-পরিষদ, নামাচার্য শ্রীশ্রী হরিদাস ঠাকুর পাটবাড়ী আশ্রমের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করা হয় বেনাপোল পোর্ট থানা প্রশাসনকে।

Sharing is caring!