• ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১:৫৩
  • রেজিস্ট্রেশন ৪৬১

বেনাপোলে সড়ক দুর্ঘটনায় ট্রান্সপোর্ট  ব্যবসায়ী নেতা শাহাদৎ হোসেন নেদু নিহতের প্রতিবাদে মানব বন্ধন বেনাপোলে

bmahedi
প্রকাশিত জুন ২৩, ২০১৯, ১৮:১২ অপরাহ্ণ
বেনাপোলে সড়ক দুর্ঘটনায় ট্রান্সপোর্ট  ব্যবসায়ী নেতা শাহাদৎ হোসেন নেদু নিহতের প্রতিবাদে মানব বন্ধন বেনাপোলে

তানজীর মহসিন : স্টাফ রিপোর্টার ।।

বেনাপোলে সড়ক দুর্ঘটনায় ট্রান্সপোর্ট  ব্যবসায়ী নেতা শাহাদৎ হোসেন নেদু নিহতের প্রতিবাদে বেনাপোলে   মানব বন্ধন পালন করেছে ট্রান্সপোর্ট মালিক সমিতির নেতৃবৃন্দ।  রবিবার  সকালে বেনাপোল কাস্টমস হাউজের সামনে  এই মানব বন্ধন অংশ নেন ব্যবসায়ী সহ সাধারন মানুষ। মানব বন্ধনে সড়ক দূর্ঘটনায় নেদুর মৃত্যুতে দোষীদের বিচারের দাবীতে বক্তব্য দেন- বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির  সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আজিম উদ্দীন গাজী, যুগ্ম সাধারন সম্পাদক নুরুজ্জামান রিপন সহ-সভাপতি মশিউর রহমান,সহ সভাপতি নুরুজ্জামান লিটন, সাংগঠনিক সম্পাদক আতিকুজ্জামান সনি।

এসময় উপস্থিত ছিলেন সহ-সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম,প্রচার সম্পাদক মুছা করিম,পরিবহন ও বন্দর বিষয়ক সম্পাদক আমিরুল ইসলাম,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নুর ইসলাম,দপ্তর সম্পাদক কাওছার আলী,কার্য্যকরী সদস্য-১ খায়রুল ইসলাম,কার্য্যকরী সদস্য-২ শওকত হোসেন ।

মানব বন্ধনে বক্তারা বলেন, বেপরোয়া ও নিয়ন্ত্রণহীনভাবে গ্রীনলাইন পরিবহনের চালক গাড়ি চালানোর কারণে ব্যবসায়ী শাহাদৎ হোসেন নেদার জীবন দিতে হয়েছে। এমন ঘটনা যেন আর না ঘটে এজন্য চালকের ফাঁসি দাবি করেন বক্তারা।এর আগে গতকাল বুধবার (১৯ জুন) বেনাপোল সড়কের আমড়াখালিতে গ্রীনলাইনের বাসচাপায় নিহত হন শাহাদৎ হোসেন নেদু। তিনি বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির কোষাদক্ষ ও বিশিষ্ট চালের আমদানীকারক ছিলেন।

এদিকে বাসচাপায় ব্যবসায়ী নিহতের ঘটনায় গ্রীনলাইন পরিবহনের চালককে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার সকালে নিহতের ছেলে বিশিস্ট  ব্যাংকার  শাকিল  বাদী হয়ে বেনাপোল পোর্ট থানায় এ মামলা দায়ের করেন।পুলিশ এখনো কাউকে আটক করতে পারেনি।

Sharing is caring!