• ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ১০:২২
  • রেজিস্ট্রেশন ৪৬১

বেনাপোলে হোটেল সানসিটি থেকে অনৈতিক কাজে  লিপ্ত থাকায় যুবতী সহ  পুলিশ সদস্য আটক

bmahedi
প্রকাশিত জুলাই ৫, ২০১৯, ২১:২৯ অপরাহ্ণ

কামাল হোসেন ।। 
বেনাপোলে সানসিটি নামের একটি আবাসিক হোটেল থেকে অনৈতিক কাজে  লিপ্ত থাকার সময় যুবতী সহ  এক  পুলিশ সদস্যকে আটক করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ। শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে  তাদের আটক করা হয়।
আটককৃত পুলিশ সদস্যের  নাম রবিউল ইসলাম। সে নাভারন হাইওয়ে পুলিশের কনষ্টবল ও আটক যুবতী মিম (২৫) বেনাপোল পোর্ট প্যাসেন্জার টার্মিনালের সিকিরিউটি কোম্পানির  নিরাপত্তা প্রহরী।

বেনাপোল পোর্ট থানা দারোগা আ: লতিফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল বাজারের সান সিটি নামে একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে একটি কক্ষের ভিতর নাভারন হাইওয়ে পুলিশ কনষ্টবল রবিউল ইসলাম ও বেনাপোল চেকপোষ্টের আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালে কর্তব্যরত মহিলা নিরাপত্তা  সদস্য  মিম নামে এক যুবতীকে আটক করা হয়।

স্থানীয়রা জানায় মিম স্বামী পরিত্যাক্তা। তার একটি ৪ বছরের মেয়ে আছে। অভাব অনটনের সংসারে সামান্য বেতনে চাকরির পাশাপাশি সে অবৈধ কাজ করে থাকে বলে শোনা যায়। সে বেনাপোলে গাজিপুর এলাকায় ভাড়া থাকে।
বেনাপোল পোর্ট থানার এস আই লতিফ ঘটনার সত্যতা স্বীকার  করে বলেন, আমি ও আমার থানার এএসআই শরিফুল তাদের সানসিটি নামে একটি হোটেলের কক্ষ থেকে হাতে নাতে আটক করি।

এ ব্যাপারে নাভারন হাইওয়ে পুলিশের ইনচার্জ এস আই রফিকুল ইসলাম বলেন,  বিষয়টি এসপি স্যারকে অবগত করানো হয়েছে। তাকে আপাতত বরখাস্থ করা হবচ্ছ।

Sharing is caring!