• ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ১০:২৭
  • রেজিস্ট্রেশন ৪৬১

বেনাপোলে ৬৫ হাজার ৪০০ মার্কিন ডলার সহ এক মুদ্রা পাচারকারীকে আটক করেছে বিজিবি

bmahedi
প্রকাশিত নভেম্বর ২৮, ২০১৯, ০৭:০২ পূর্বাহ্ণ
বেনাপোলে ৬৫ হাজার ৪০০ মার্কিন ডলার সহ এক মুদ্রা পাচারকারীকে আটক করেছে বিজিবি
আলহাজ্ব আব্দুল লতিফ :=

বেনাপোল বিজিবি কোম্পানী সদরের সদস্যরা অভিযান চালিয়ে ৬৫ হাজার ৪০০ আমেরিকান ডলার সহ একজন বৈদেশিক মুদ্রা পাচারকারীকে আটক করেছে। আটকের নাম সজিব হোসেন (২৮)। সে শরিয়ত পুর জেলা সদরের বাচ্চু মিয়ার ছেলে। স্থানীয় বেনাপোল চেকপোষ্টের ইকবাল নামে একজন তাকে এই ডলার দেয় বলে জানায় আটক সজিব ।
বুধবার (২৭ নভেম্বর) বিকেল সাড়ে ৫ টার সময় বেনাপোল সোহাগ পরিবহনের কাউন্টারের সামনে থেকে বিজিবি সদস্যরা তাকে আটক করে।
বিজিবি জানায়, আগে থেকে আমাদের কাছে গোপন একটি খবর ছিল একজন বৈদেশিক মুদ্রা পাচারকারী বিপুল পরিমাণ ডলারের একটি চালান ভারত থেকে পাচার করে এনে ঢাকায় নেয়া হবে । এ ধরনের সংবাদের ভিত্তিতে বেনাপোল বিজিবি কোম্পানি সদরের কমান্ডার সুবেদার আব্দুল ওয়াহাব সংগীয় ফোর্স নিয়ে বেনাপোল বাজারের সোহাগ পরিবহনের সামনে অভিযান চালিয়ে সজিব নামে একজন বৈদেশিক মুদ্রা পাচারকারীকে আটক করে। পরে ক্যাম্পে নিয়ে তার লাগেজ তল্লাশি করে ৬৫ হাজার ৪০০ আমেরিকান ডলার পাওয়া যায়। যা বাংলাদেশি টাকা প্রায় ৫৬ লাখ টাকা।
যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোঃ সেলিম রেজা ৬৫ হাজার ৪০০ শ’ আমেরিকান ডলারসহ সজিব নামে একজন বৈদেশিক মুদ্রা পাচারকারী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, জিজ্ঞাসাবাদ শেষে আটককৃতকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে ।

Sharing is caring!