• ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ , ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ৯:৪০
  • রেজিস্ট্রেশন ৪৬১

বেনাপোলে ৮ পিস সোনারবার সহ স্বর্ন পাচারকারী আটক

bmahedi
প্রকাশিত নভেম্বর ১৩, ২০১৯, ১২:২৯ অপরাহ্ণ
সেলিম রেজা :=
বেনাপোল পোর্ট থানার আমড়াখালী বিজিবি চেকপোষ্টে অভিযান চালিয়ে ৮ টি সোনারবার সহ একজন স্বর্ন পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা । আটকের নাম রবিউল ইসলাম জামিল (৩৫)। সে যশোরের আর এন রোড এলাকার মনির উদ্দিনের ছেলে। সোনার বার গুলো পাচারকারীর কোমরের বেল্টের মধ্যে লুকানো ছিল।
বুধবার (১৩ নভেম্বর) সকাল ৮ টার সময় বেনাপোল অভিমুখে আসা তিন চাকার একটি একটি মহেন্দ্র গাড়ি তল্লাশিকালে বিজিবি সদস্যরা তাকে আটক করে।
বিজিবি জানায়, আগে থেকে আমাদের কাছে গোপন একটি খবর ছিল একজন স্বর্ন পাচারকারী বিপুল পরিমাণ সোনার একটি চালান ভারতে পাচার করার জন্য যশোর থেকে তিন চাকার একটি মহেন্দ্র গাড়িতে করে বেনাপোল সীমান্তের দিকে যাচ্ছে। এ ধরনের সংবাদের ভিত্তিতে ওই মহেন্দ্র আমড়াখালী বিজিবি চেকপোষ্টে আসলে হাবিলদার সফিকুল ইসলাম সংগীয় ফোর্স নিয়ে মহেন্দ্রটি তল্লাশি করে রবিউল ইসলাম নামে একজন স্বর্ন পাচারকারীকে আটক করা হয়। পরে তার শরীর তল্লাশী করে প্যান্টের বেল্টের মধ্যে লুকায়িত ৮ টি সোনারবার পাওয়া যায়।
যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোঃ সেলিম রেজা ৮ পিস সোনারবার সহ রবিউল ইসলাম নামে একজন স্বর্ন পাচারকারী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, জিজ্ঞাসাবাদ শেষে আটককৃতকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে।

Sharing is caring!