• ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ , ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ১০:১৭
  • রেজিস্ট্রেশন ৪৬১

বেনাপোল বন্দর এলাকায় যানজট নিরসনে কাস্টমস হাউসে যানজট নিরসন কমিটির সভা

bmahedi
প্রকাশিত জুন ২৫, ২০১৯, ১৮:৩৪ অপরাহ্ণ

আব্দুল লতিফ ।।
বেনাপোল বন্দর দিয়ে আমদানি রফতানি বানিজ্যকে আরো গতিশীল করতে আজ মংগলবার বিকেলে বেনাপোল কাস্টম হাউজে যানজট নিরসন কমিটির এক সভা অনুষ্ঠি হয়। সভায় প্রধান অতিথি ছিলেন, কাস্টমস হাউজের অতিরিক্ত কমিশনার ড. মো: নেয়ামুল ইসলাম।
সভায় বন্দরে দ্রুত যানজট নিরসনে সমস্যা ও সম্ভবনা নিয়ে করনীয় বিষয়ে বক্তব্য রাখেন, কাস্টমস এর ডেপুটি কমিশনার জাকির হোসেন, সহকারী কমিশনার উওম চাকমা, পৌর সচিব রফিকুল ইসলাম , বেনাপোল পোর্ট থানার ওসি মাসুদ করিম ও ওসি (তদন্ত) আলমগীর হোসেন, ট্রান্সপোর্ট মালিক সমিতির যুগ্ন সম্পাদক আতিকুজ্জামান সনি, বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের যুগ্ন সাধারন সম্পাদক আলাহাজ্ব মহসিন মিলন, কাস্টমস সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন, বিজিবির কমান্ডার আওয়াল হোসেন, ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি মো: শাহিন সহ ব্যবসায়ী ও প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
আগামী কাল থেকেই সভায় পৌর সভার সদ্য নির্মিত ট্রাক টার্মিনালে খালি ট্রাক’র অবস্থান ও বন্দরের সামনে প্রধান সড়কে খালি ট্রাক রাখার ওপর নিষেধাঞা আরোপ, বাইপাস সড়ক দিয়ে লোড ট্রাক যাতায়াত ও বেনাপোল চেকপোস্টে প্রাইভেট কার ও ইজিবাইক স্থানান্তর করে নুতুন জায়গায় শিফট করার সিদ্দান্ত গৃহীত হয়।

Sharing is caring!