• ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৩:০৯
  • রেজিস্ট্রেশন ৪৬১

ভারত ফেরত যাত্রীদের মাস্ক,হ্যান্ড সেনিটাইজার বিতরন করলেন বেনাপোল পোর্ট থানা পুলিশ

বার্তাকন্ঠ
প্রকাশিত জুন ৮, ২০২১, ১৬:৫৮ অপরাহ্ণ
ভারত ফেরত যাত্রীদের মাস্ক,হ্যান্ড সেনিটাইজার বিতরন করলেন বেনাপোল পোর্ট থানা পুলিশ

বেনাপোল প্রতিনিধি##
ভারতীয় করোনা ভেরিয়েন্ট প্রতিরোধে ভারত ফেরত যাত্রীদের মাস্ক,হ্যান্ড সেনিটাইজার বিতরন সহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য যাত্রীদের সচেতন করছেন বেনাপোল পোর্ট থানা পুলিশ। ভারতীয় ট্রাক চালকরা যাতে বন্দরের বাইরে আসতে না পারে সেজণ্য পুলিশ তাদের ওপর কঠোর নজরদারি বাড়িয়েছে।
আজ মংগলবার সকাল থেকে বেনাপোল পোর্ট থানা পুলিশের একটি দল বেনাপোল বন্দরের পেসেঞ্জোর টার্মিনালে ভারত ফেরত যাত্রীদের মাঝে মাস্ক বিতরন, হ্যান্ডসেনিটাইজার সহ স্বাস্থ্যবিধি মেনে চলার কর্মসূচীর উদ্ভোধন করেন থানার ওসি মামুন খান। জেলা পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বপিএিম(বার), পপিএিম’র নির্দেশে পোর্ট থানা পুলিশ বেনাপোল বন্দর এলাকায় জনসচেতনতা বৃদ্ধির জণ্য মাইকং সহ ভারতীয় ট্রাক ড্রাইভারদের বন্দরে বাইরে আসার ওপর নজরদারি বাড়ায় পুলিশ।
বেনাপোলে বিভিণœ হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারাইনটিনে থাকা ভারত ফেরত যাত্রীদের মধ্যে ১৩ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে। ভারত থেকে এ পর্যন্ত ৫ হাজার ৭০ জন যাত্রী ফিরে এসেছে। আজ মংগলবার ৫৬ হন যাত্রী ভারত থেকে দেশে ফিরেছে বলে ইমিগ্রেশন পুলিশের ওসি আহসান হাবিব নিশ্চিত করেন।

বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান জানান, করোনা সংক্রমণরোধে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য যাত্রীদের সচেতন করা হচ্ছে। পাশাপাশি যাত্রীদের বেনাপোলে প্রাতিষ্ঠানিক কোয়ারাইনটিনে রাখার বিষয়টি নিশ্চিত করছে পুলিশ। সবাইকে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান তিনি।

Sharing is caring!