• ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ভোর ৫:০৪
  • রেজিস্ট্রেশন ৪৬১

ভোলায় সরকারী নুরজাহান ব্র্যান্ডের প্যাকেট চাল বাজারজাত,মিল সিলগালা

bmahedi
প্রকাশিত নভেম্বর ১৮, ২০১৯, ২১:০৮ অপরাহ্ণ
কামরুজ্জামান শাহীন : ভোলা  :=

ভোলায় বিসিক এলাকায় খান ব্রাদার্স মিলে খাদ্য মন্ত্রণালয়ের ৩ হাজার ২শত বস্তা সরকারী চাল অবৈধভাবে নকল করে নুরজাহান ব্র্যান্ডের নতুন প্যাকেট করে বাজারজাত করার সময় জব্দ করেছে ভ্রাম্যমান আদালত।
সোমবার(১৮নভেম্বর) দুপুরে ভোলা সদরের চরনোয়াবাদের বিসিক এলাকায় অভিযান চালিয়ে ভোলা সদর এসিল্যান্ড কাউছার হোসেন চালগুলো জব্দ করেন।
এসময় খার ব্রাদার্স মিলটিকে সিলগালা করেন এবং ম্যানেজার মো. মোতালেবকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও এক লক্ষ টাকা জড়িমানা সহ উভয় দন্ডে দন্ডিত করেন। দন্ড প্রাপ্ত মোতালেব ভোলা পৌরসভার ৭ নং ওয়ার্ডের মোজাফর সিকদারের ছেলে।
ভোলা সদর এসিল্যান্ড কাউছার হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, খান ব্রাদার্স মিলে প্রায় ১০৩ মেট্রিক টন চাল এর মধ্যে ৯৪ মেট্রিকটন চালের প্রায় ৩ হাজার ২শ বস্তা চাল খাদ্য মন্ত্রণালয়ের সরকারী চাল।
তারা র্দীঘ দিন ধরে বিভিন্ন চালের সাথে সরকারী চাল মিশিয়ে অবৈধভাবে নুরজাহান ব্র্যান্ডের প্যাকেট নকল করে বাজারজাত করার সময় অভিযানে প্রমাণ মিলেছে।
এসময় ব্রাদার্স মিলটিকে সিলগালা করা হয়েছে এবং ম্যানেজার মো. মোতালেবকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও এক লক্ষ টাকা জড়িমানা সহ উভয় দন্ড প্রদান করা হয়।

Sharing is caring!