• ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৮:১৫
  • রেজিস্ট্রেশন ৪৬১

মনোনয়ন জমা দিতে যাওয়ার পথে স্বতন্ত্র প্রার্থীর ওপর হামলা

বার্তাকন্ঠ
প্রকাশিত নভেম্বর ১, ২০২১, ১৬:৫০ অপরাহ্ণ
মনোনয়ন জমা দিতে যাওয়ার পথে স্বতন্ত্র প্রার্থীর ওপর হামলা
যশোর প্রতিনিধি ।।
উনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিতে যাওয়ার সময় যশোরের বাঘারপাড়ায় স্বতন্ত্র প্রার্থী বদর উদ্দিন মোল্যা ও তার ছেলেসহ পাঁচজন হামলার শিকার হয়েছেন। আহতরা যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
সোমবার (০১ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে বাঘাপাড়া উপজেলার জহুরপুর ইউনিয়নের হুলিহট্র গ্রামে এই ঘটনা ঘটে। আহতদের মধ্যে মাহবুব নামে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে ডাক্তাররা জানিয়েছেন। জহুরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, থানা আওয়ামী লীগের সহ-সভাপতি বদর উদ্দিন মোল্যার অভিযোগ, আগামী ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদের ভোট। তিনি মনোনয়ন পত্র জমা দিতে যাচ্ছিলেন। হুলিহট্র গ্রামে যাওয়া মাত্র তার প্রতিন্দ্বন্দ্বী প্রার্থী আসাদুজ্জামান মিন্টুর লোকজন তাদের উপর হামলা চালায়। হামলায় অংশ নেয় মাসুদ, রশিদ, করিম, জসিম, মমিন ও জাহাঙ্গীর। এসময় ওই হামলায় তিনি নিজে, তার ছেলে হাসিব ইকবাল লোটাস, মাহবুব, চঞ্চল এবং শাহরিয়ার মনু সবাই গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহম্মেদ তারেক শামস বলেন, মারপিটের শিকার পাঁচ জনের মধ্যে মাহবুবের অবস্থা আশঙ্কাজনক। জানতে চাইলে প্রতিন্দ্বন্দ্বী নৌকার প্রার্থী আসাদুজ্জামান মিন্টু বলেন, বদর উদ্দিন মোল্যার অভিযোগ সঠিক নয়। ষড়যন্ত্র করে তিনি নৌকার প্রার্থীর বদনাম করে ইস্যু তৈরি করছেন। পাশের শালিখা থেকে বিএনপি-জামায়াত লোকজন এনে কাজ করছেন। নিজেরা মারামারি করে নৌকার বদনাম করছেন বদর উদ্দিন।
এ বিষয়ে বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দিন বলেন, জহুরপুর ইউনিয়নে মারামারির ঘটনায় কয়েকজন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। ঘটনাস্থল এবং হাসপাতালে পুলিশের পৃথক দুটি টিম পাঠানো হয়েছে।
 বার্তাকণ্ঠ/এন

Sharing is caring!