• ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৩:৩১
  • রেজিস্ট্রেশন ৪৬১

মরহুম রওশন আলী-খান টিপু সুলতান মুক্তিযুদ্ধে অসামান্য অবদান রেখেছেন —জেলা আওয়ামীলগীগ নেতৃবৃন্দ

bmahedi
প্রকাশিত আগস্ট ২০, ২০১৯, ০৭:১৫ পূর্বাহ্ণ
যশোর ব্যুরো ।। 

মরহুম রওশন আলী ও খান টিপু সুলতান দু’জনই মুক্তিযুদ্ধে অসামান্য অবদান রেখেছেন। প্রয়াত এই দুই নেতা শুধু রাজনৈতিক অঙ্গনেই নন, সামাজিক েেত্রও অবদান রেখে গেছেন। তাদের সুযোগ্য নেতৃত্বেই যশোর আওয়ামী লীগ ঐক্যবদ্ধ ও শক্তিশালী সংগঠনে রূপ নেয়। যশোরের মানুষ তাদের অবদানের কথা কখনো ভুলতে পারবে না’।
গতকাল সোমবার বিকেলে প্রেসকাব যশোর মিলনায়তনে এই দুই নেতার স্মরণে আলোচনা সভায় বক্তৃতাকালে আওয়ামী লীগ নেতারা এসব কথা বলেন। সংগঠনটির জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক মরহুম অ্যাডভোকেট খান টিপু সুলতানের মৃত্যুবার্ষিকীতে দলের প্রয়াত দুই নেতার স্মরণে এ সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন। স্মরণসভায় বক্তারা বলেন, ‘মরহুম রওশন আলী ও খান টিপু সুলতানের অনুপস্থিতি আমরা মর্মে মর্মে উপলদ্ধি করছি। বরেণ্য এসব রাজনীতিকদের আমরা অনেকেই ভুলে গেছি। অথচ তাদের নেতৃত্বের সময় দল সুসংগঠিত ও শক্তিশালী ছিলো। তাই সংগঠনকে এগিয়ে নিতে ও বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে এই দুই নেতার আদর্শে অনুপ্রাণিত হয়ে আমাদের এগিয়ে যেতে হবে’।
সভায় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাড. জহুর আহমেদ, যুগ্ম সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম, শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আবুল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিন্টু, জেলা যুবলীগের সভাপতি মোস্তফা ফরিদ আহমেদ চৌধূরী, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জামান মিঠু, সাধারণ সম্পাদক নূরে আলম মিলন, যুব মহিলা লীগের সভানেত্রী মজনুন নাহার নাজনীন সোনালী, আওয়ামী লীগ নেতা অ্যাড. আবু সেলিম রানা। স্মরণসভা শেষে দুই নেতার বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

Sharing is caring!