• ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ১০:৩৮
  • রেজিস্ট্রেশন ৪৬১

মহাসড়কে ডাকাতিকালে রূপগঞ্জে আটক ১

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ৪, ২০২১, ২১:৩৪ অপরাহ্ণ
মহাসড়কে ডাকাতিকালে রূপগঞ্জে আটক ১
মুরাদ হাসান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)।।
নারায়ণগঞ্জের রূপগঞ্জে মহাসড়কে চলন্ত ট্রাক থামিয়ে ডাকাতিকালে একজনকে আটক করেছে পরিবহন চালকরা। এসময় পালিয়ে যায় আরো ৩ ডাকাত। সোমবার ভোররাতে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের তারাবো পৌরসভার খাদুন এলাকায় এই ডাকাতির ঘটনা ঘটে।

ট্রাক চালক রাসেল মিয়া জানান, তিনি দিনাজপুর কোতয়ালী থানার শেখপুরা এলাকার ওমর আলীর ছেলে। গত ৪ রবিবার তিনি তার ব্যবহারিত ট্রাক ( ঢাকা মেট্রো-ট-১১-৯৪৮৭) তে কাচামাল বোঝাই করে দিনাজপুর থেকে হেলপাল দেলোয়ারসহ যাত্রাবাড়ি আড়তে আসেন। পরে রাত ২ টার দিকে নতুন ভাড়ার আসায় গাড়ি নিয়ে তিনি উপজেলার রূপসী এলাকার দিকে চলে আসেন।

সোমবার ভোররাত ৩ টার দিকে তার গাড়িটি খাদুন এলাকার শিকদার গার্মেন্টস এর সামনে পৌছুলে একদল ডাকাত চলন্ত গাড়ি থামিয়ে তাদের অস্ত্রের মুখে জিম্মি করে লুট করতে শুরু করে। এসময় তাদের ডাক-চিৎকারে আশেপাশের থেমে থাকা ও চলন্ত গাড়ির চালক হেলপারের ধাওয়া করে উপজেলার খাদুন এলাকার মোসলেম উদ্দিন ভূইয়ার ছেলে ডাকাত সোহেল ভূইয়া( ৩৯)কে আটক করে।

তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে তার সহযোগী রূপসী স্লুইসগেইট এলাকার সোহরাব কাজীর ছেলে তানসেন কাজী, লেহাজউদ্দিনের ছেলে জহির ও মনু মিয়ার ছেলে আকরাম লোকজনের ধাওয়া খেয়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, ঘটনাটি ডাকাতির নয়, কিছু মাদকাসক্ত ব্যক্তি গাড়ি থামিয়ে চাদা দাবি করেছিল। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। ঘটনায় চাদাবাজির মামলা দায়ের করা হয়েছে। আটক আসামীকে আদালতে পাঠানো হয়েছে।

Sharing is caring!