• ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৯:৩০
  • রেজিস্ট্রেশন ৪৬১

মামা বাড়ি বেড়াতে এসে ধর্ষণের শিকার শিশুর মৃত্যু

বার্তাকন্ঠ
প্রকাশিত সেপ্টেম্বর ৩, ২০২১, ১৬:৪৮ অপরাহ্ণ
মামা বাড়ি বেড়াতে এসে ধর্ষণের শিকার শিশুর মৃত্যু

নড়াইল প্রতিনিধি।। 

নড়াইলে মামা বাড়িতে বেড়াতে এসে ধর্ষণের শিকার হয়ে সুবর্ণা (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এমন অভিযোগে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির মামা ও মামিকে আটক করেছে।

শুক্রবার(৩ সেপ্টেম্বর) সকালে নড়াইল পৌরসভার ভওয়াখালী এলাকায় এ ঘটনা ঘটে। ওই এলাকায় ভাড়া বাসা থেকে তাদের আটক করা হয়। দুই দিন আগে শিশুটি ঢাকায় মায়ের কাছ থেকে মামা বাড়িতে বেড়াতে আসে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শিশুটির মা ঝর্না বেগম ও সৎ বাবা সিরাজুল ইসলাম এর সাথে ঢাকার মিরপুর এলাকায় থাকতো। মেয়েটি সম্প্রতি ঢাকা থেকে বেড়াতে আসে নড়াইল পৌরসভার ভওয়াখালী এলাকার মামা হাফিজুর রহমানের বাড়িতে। শিশুটির মামা হাফিজুর রহমান একটি ঔষধ কোম্পানির গবাদী ঔষধ সরবরাহকারী।

শুক্রবার সকাল ৬টার দিকে মারাত্মক অসুস্থ্য শিশু সুবর্ণাকে তার স্বজনরা হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক শিশুটিকে মৃত্যু ঘোষনা করেন।

এসময় চিকিৎসক মৃত শিশুটির যৌনাঙ্গ ও শরীরের বিভিন্ন স্থান থেকে রক্তক্ষরন দেখে সন্দেহ হলে পুলিশকে বিষয়টি অবহিত করেন।

নড়াইল সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকৎসক ডা.হাফিজুর রহমান মুক্ত বলেন, শিশুটির যৌনাঙ্গে ধর্ষনের আলামত রয়েছে। এটা সন্দেহ হওয়ায় আইনগত ব্যবস্থা নেবার জন্য পুলিশকে অবগত করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শওকত কবির বলেন, শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। ময়না তদন্তে প্রতিবেদন পাওয়ার পর সঠিক কারন জানা যাবে। শিশুটির বাবা-মা ঢাকা থেকে আসলে আইনগত ব্যবস্থা নিতে সুবিধা হবে। নিহতের মামা হাফিজুর রহমান ও মামি তানিয়া খানমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

Sharing is caring!