• ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ১২:৪৬
  • রেজিস্ট্রেশন ৪৬১

মাস্ক পরিবহনে ‘মুভমেন্ট পাস’ নিয়ে হেরোইন পাচার

bmahedi
প্রকাশিত এপ্রিল ২২, ২০২১, ১৫:২১ অপরাহ্ণ
মাস্ক পরিবহনে ‘মুভমেন্ট পাস’ নিয়ে হেরোইন পাচার

স্টাফ রিপোর্টার ## রাজধানীর মোহাম্মদপুর থানার টাউনহল বাজার এলাকায় অভিযান হেরোইনসহ এক মাদক চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তার নাম সৌমিক আহম্মেদ সিদ্দিকী।

মাস্ক, স্যানিটাইজার পরিবহনের জন্য ’মুভমেন্ট পাস’ ব্যবহার করে হেরোইনের চালান পরিবহনের সময় তাকে গ্রেপ্তার করা হয়। জব্দ করা হয় হেরোইন পাচারের কাজে ব্যবহৃত প্রাইভেট কারটি।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-২ এর মিডিয়া কর্মকর্তা সহকারী পুলিশ সুপার (এএসপি) আব্দুল্লাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

 

আরও পড়ুন >>> করোনার তৃতীয় ঢেউ নিয়ে সতর্ক করলেন স্বাস্থ্যমন্ত্রী

 

র‌্যাবের এই কর্মকর্তা জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ঢাকায় হেরোইনের একটি চালান আসার কথা জানতে পারে র‌্যাব। এমন তথ্যের ভিত্তিতে মোহাম্মদপুর থানার টাউনহল বাজার এলাকায় বিশেষ চেকপোস্ট বসিয়ে আন্তঃজেলা মাদক চোরাকারবারি চক্রের সদস্য সৌমিক আহম্মেদ সিদ্দিকী গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় তার কাছ থেকে ৩২০ গ্রাম হেরোইন জব্দ করা হয়।

 

প্রাথমিক অনুসন্ধান র‌্যাব জানতে পারে, বর্তমান করোনা পরিস্থিতির এই সময়ে মাস্ক ও স্যানিটাইজারের ব্যাপক চাহিদা রয়েছে। আর এই সুযোগ মাস্ক ও স্যানিটাইজার সাপ্লাইয়ের মুভমেন্ট পাস নিয়ে দেশের বিভিন্ন এলাকা থেকে মাদক পরিবহন করে ঢাকায় আনা হচ্ছিল। এরপর সেগুলো রাজধানীর বিভিন্ন মাদক কারবারিদের পৌঁছে দেয়া হয়।

 

আব্দুল্লাহ আল মামুন আরও জানান, গ্রেপ্তার সৌমিক দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক এনে বিভিন্ন কৌশলে বিক্রি করে আসছিল। তার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। যা যাচাই বাছাই করে ভবিষ্যতে মাদকবিরোধী অভিযান অব্যাহত রাখবে র‌্যাব।

Sharing is caring!