• ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:২৫
  • রেজিস্ট্রেশন ৪৬১

মায়ের সঙ্গে দুই স্ত্রীর ঝগড়ার জেরে মসজিদে ইতেকাফে ছিলেন আবু ত্ব-হা

বার্তাকন্ঠ
প্রকাশিত জুন ২১, ২০২১, ১০:০৮ পূর্বাহ্ণ
মায়ের সঙ্গে দুই স্ত্রীর ঝগড়ার জেরে মসজিদে ইতেকাফে ছিলেন  আবু ত্ব-হা

বার্তাকন্ঠ ডেস্ক ##  মায়ের সঙ্গে দুই স্ত্রীর বিরোধের জেরেই গাইবান্ধায় মসজিদে ইতেকাফে ছিলেন ইসলামী বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনান। এমন দাবি করেছেন তার আইনজীবী।

আদালতে দেয়া ত্ব-হার জবানবন্দি সম্পর্কে রবিবার তার আইনজীবী সোলায়মান আহমেদ সিদ্দিক নতুন তথ্য উপস্থাপন করেছেন। জবানবন্দি উদ্ধৃতি দিয়ে তিনি বলেন, মায়ের সঙ্গে দুই স্ত্রীর বিরোধের কারণে গাইবান্ধার ত্রিমোহনীতে একটি মসজিদে ইতেকাফে বসেছিলেন ত্ব-হা। ভাড়া করা গাড়িরচালক ও অপর দুই সঙ্গী খাদেম হিসেবে ছিলেন তার সঙ্গে।

সোলায়মান আহমেদ সিদ্দিকী বলেন, যেহেতু উনি আলেম ব্যক্তি উনার ড্রাইভার আমির উদ্দিন এবং সফর সঙ্গী মুহিত আনসারি ও অন্য আরেকজন তার খেদমতে ছিলেন।

অথচ গত তিনদিন পুলিশ, ত্ব-হার বন্ধু সিয়ামের মা বলেছেন, শুক্রবার পর্যন্ত তারা চারজন পুরোপুরি আত্মগোপন করেছিলেন তার বাড়িতেই। এসময় বাড়ি থেকে বের হননি এবং স্থানীয়দের কেউই তাদের দেখেননি।

পুরো সাতদিন নিরুদ্দেশ থাকার পর দ্বিতীয় পক্ষের স্ত্রী ও মায়ের নিখোঁজের জিডির পর শুক্রবার জুমার নামাজ শেষে রংপুর নগরীর চারতলা এলাকায় প্রথম স্ত্রীর বাড়ি থেকে ত্ব-হাকে উদ্ধার করে পুলিশ। নিখোঁজ ত্ব-হাসহ অপর দুজনকে আদালতে তুললে একই রাতে তাদের নিজের জিম্মায় ছেড়ে দেন আদালত।

Sharing is caring!