• ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ভোর ৫:২২
  • রেজিস্ট্রেশন ৪৬১

মা ডাক শোনার অপেক্ষায় নুসরাত

বার্তাকন্ঠ
প্রকাশিত আগস্ট ২৫, ২০২১, ১৫:৪৭ অপরাহ্ণ
মা ডাক শোনার অপেক্ষায় নুসরাত

অভিনেত্রী নুসরাত জাহান। ছবি: ইনস্টাগ্রাম

বিনোদন ডেস্ক ।।

সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে ডেট থাকলেও শোনা গিয়েছিল অগাস্টের শেষেই সম্ভবত প্রথম সন্তানের জন্ম দেবেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান। অবশেষে চলে এল সেই খুশির দিন। সম্ভবত আগামিকাল বৃহস্পতিবারই সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী। সঙ্গে আছেন তার বর্তমান জীবনসঙ্গী অভিনেতা যশ দাশগুপ্ত।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, সব ঠিক থাকলে বৃহস্পতিবার সন্তান জন্ম দেবেন। এ খবর ছড়াতেই জোর জল্পনা ইন্ডাস্ট্রি এবং অনুরাগী মহলে। নুসরাত জাহান তার চিকিৎসকের কাছে দাবি করেছিলেন, সন্তান জন্মানোর সময় যশ দাশগুপ্ত যেন তার পাশে থাকেন। সেই মতো বুধবার যশই সঙ্গে করে হাসপাতালে নিয়ে গেছেন নুসরাতকে।

খবর যদি সত্যি হয়, তবে আর মাত্র এক দিন বাকি জনপ্রিয় এই নায়িকার সন্তান পৃথিবীর আলো দেখার। কিন্তু এখনো তিনি প্রকাশ করেননি এ সন্তানের বাবা কে। যদিও কারোই জানতে বাকি নেই যে, অনাগত সন্তানের বাবা আর কেউ নন, যশ দাশগুপ্তই। এই অভিনেতার সঙ্গেই এক বছর ধরে লিভ ইন সম্পর্কে রয়েছে নুসরাত। তারা গোপনে বিয়ে করেছেন বলেও গুঞ্জন রয়েছে।

এদিকে নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ হতেই বিবৃতি দেন নায়িকার স্বামী নিখিল জৈন। তিনি দাবি করেন, এ সন্তানের বাবা তিনি নন। কারণ প্রায় দেড় বছর ধরে তিনি ও নুসরাত আলাদা থাকছেন। তাই দুইয়ে দুইয়ে চার মিলিয়ে সবাই ধরেই নিয়েছেন, নায়িকার সন্তানের বাবা যশই।

এদিকে নুসরাত এবং তার প্রেমিক যশের ইনস্টাগ্রাম স্টোরি বলছে, মঙ্গলবারও তারা একসঙ্গে রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন। যদিও বরাবরের মতো এবারও নেটমাধ্যমে কোনো ছবি দেননি তারা। তার বদলে যশ এবং নুসরাতের ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা যায় একই রেস্তোরাঁর ছবি।

সেখানে একই রাঁধুনিকে খাবার তৈরি করতে দেখা যাচ্ছে। প্রায় একই সময়ে দুজনের প্রোফাইলে একই জায়গার ছবি দেখে নেটাগরিকদের বিষয়টি বুঝে নিতে অসুবিধা হয়নি যে, তারা একসঙ্গেই খেতে গিয়েছিলেন। এখন দুজন অপেক্ষায়, কখন তাদের সন্তান পৃথিবীতে আসে।

Sharing is caring!