• ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ভোর ৫:১৯
  • রেজিস্ট্রেশন ৪৬১

মা হচ্ছেন নেহা কক্কর!

বার্তাকন্ঠ
প্রকাশিত সেপ্টেম্বর ২১, ২০২১, ১২:৩২ অপরাহ্ণ
মা হচ্ছেন নেহা কক্কর!

ছবি সংগৃহীত

বিনোদন ডেস্ক ।।

দীর্ঘদিন ধরে গুঞ্জন, বলিউডের প্লেব্যাক কুইন নেহা কক্কর মা হতে চলেছেন। সম্প্রতি বেশ কিছু ছবি এ গুঞ্জনের আগুনে ঘি ঢালে। অনেক ভক্তই মনে করেছেন, প্রথম সন্তানের মা হতে চলেছেন এ সংগীত তারকা।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, কিছু দিন আগে একবার জনসম্মুখে দেখা মিলেছিল নেহার। সেখানে তাঁকে ওড়না দিয়ে পেট ঢাকার চেষ্টা করতে দেখা যায়। এর পর গুঞ্জন আরও বাড়ে। অবশেষে সেই গুঞ্জন নিয়ে মুখ খুললেন স্বয়ং নেহা কক্কর।

নেহা কক্কর সম্প্রতি নাচভিত্তিক রিয়েলিটি শো ড্যান্স দিওয়ানের তৃতীয় মৌসুমের মঞ্চে হাজির হয়েছিলেন। সেখানে তিনি অন্তঃসত্ত্বার গুঞ্জন নিয়ে মুখ খোলেন।

ওই রিয়েলিটি শোতে নেহা কক্কর তাঁর ‘কাঁটা লাগা’ গানের প্রচারে গিয়েছিলেন। সেখানে জানান, রোহনপ্রীত সিং ও তিনি বাচ্চা নেওয়ার পরিকল্পনা এখনও করেননি। তবে বলেছেন, তিনি সন্তান নিতে চান। তিনি ওই শো-র প্রতিযোগী গুঞ্জনের মতো বাচ্চা চান। গুঞ্জনের নাচে আপ্লুত নেহা।

শোতে গুঞ্জন ‘লুঙ্গি ড্যান্স’ গানের তালে নাচে। নেহা কক্কর এই ছোট্ট বাচ্চাকে প্রশংসায় ভাসান। বলেন, ‘ঈশ্বর তোমার মঙ্গল করুন। শুভ কামনা রইল। রোহু (রোহনপ্রীত) ও আমি এখনও সন্তান নেওয়ার কথা ভাবিনি। কিন্তু আমাদের যদি কখনও বাচ্চা হয়, আমরা চাইব বাচ্চাটা যেন গুঞ্জনের মতো হয়।’

গেল বছরের ২৪ অক্টোবর দীর্ঘদিনের বন্ধু রোহনপ্রীত সিংয়ের সঙ্গে দিল্লিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন নেহা কক্কর। এর পর অবশ্য বহু বার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনে শিরোনাম হয়েছেন।

Sharing is caring!