• ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ , ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৪:১৮
  • রেজিস্ট্রেশন ৪৬১

মিশা-জায়েদের প্যানেলে কেন নির্বাচন করছেন মৌসুমী ?

বার্তাকন্ঠ
প্রকাশিত জানুয়ারি ১৪, ২০২২, ১৯:১৪ অপরাহ্ণ
মিশা-জায়েদের প্যানেলে কেন নির্বাচন করছেন মৌসুমী ?

বিনোদন ডেস্ক।। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০১৯-২০২১ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে অভিনেতা মিশা সওদাগর ও চিত্রনায়ক জায়েদ খান প্যানেলের সবচেয়ে শক্তিশালী প্রতিদ্বন্দ্বী ছিলেন চিত্রনায়িকা মৌসুমী। সভাপতি পদে লড়াই করে মিশা সওদাগরের কাছে হারেন জনপ্রিয় এই নায়িকা।

দুই বছরে এমন কী হল ‘সেই’ মিশা-জায়েদের প্যানেলে নির্বাচন করছেন মৌসুমী? এমন প্রশ্নে এফডিসিতে উপস্থিত সাংবাদিকদের মৌসুমী জানিয়েছেন, ‘বিগত দিনের সবগুলো কাজই তাঁরা (মিশা-জায়েদ প্যানেল) ভালো কাজ করছে। আমি তাঁদের সেই ভালো ভালো কাজের সমর্থক হিসেবে এই প্যানেলে দাঁড়িয়েছি।’

এছাড়া মৌসুমী আরও জানিয়েছেন, ‘মিশা-জায়েদ খানরা আমার কাছে আগে এসেছিলেন বলেই তাদের প্যানেলে গিয়েছি। আমাকে অনুরোধ করেছেন বলেই প্রার্থী হয়েছি। এছাড়া বিভেদ করে তো কিছু হয় না। আমি চাই সবাই মিলেমিশে থাকি।’

জানা গেছে, পারিবারিক কারণে এবার কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করছেন মৌসুমী। তাঁর মা আমেরিকায় আছেন, মাকে দেখতে খুব দ্রুত যেতে হবে। নির্বাচনের দিন থাকা হচ্ছে না তা এখনো নিশ্চিত নন তিনি।

আগামী ২৮ জানুয়ারি হতে যাচ্ছে সমিতির ১৭তম নির্বাচন। এবারের নির্বাচনে সভাপতি পদে অভিনেতা মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক পদে চিত্রনায়ক জায়েদ খান একই প্যানেল থেকে নির্বাচন করছেন। অন্যদিকে সভাপতি পদে অভিনেতা ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে চিত্রনায়িকা নিপুণ আক্তার একই প্যানেল থেকে নির্বাচন করছেন।

এবার নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। দুজন সদস্য হলেন বি এইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে আপিল বোর্ডের সদস্য করা হয়েছে।

Sharing is caring!