• ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৪:০৬
  • রেজিস্ট্রেশন ৪৬১

মিষ্টি প্রেমের নতুন সিনেমায় বিদ্যা সিনহা মিম

বার্তাকন্ঠ
প্রকাশিত নভেম্বর ২৩, ২০২১, ১০:৫৩ পূর্বাহ্ণ
মিষ্টি প্রেমের নতুন সিনেমায় বিদ্যা সিনহা মিম

ফাইল ছবি

বিনোদন ডেস্ক ।।

থে হলো দেখা’ শিরোনামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন ঢালিউড সুন্দরী বিদ্যা সিনহা মিম। জাকারিয়া শৌখিনের গল্প ও চিত্রনাট্যে এটি পরিচালনা করবেন রায়হান জুয়েল। শনিবার (২০ নভেম্বর) চুক্তিবদ্ধ হয়েছেন মিম।

সিনেমাটি মিম অভিনয় করবেন ‘প্রার্থনা’ চরিত্রে। ধনী পরিবারের মেয়ে প্রার্থনা। এক সাক্ষাৎকারে মিম বলেন, বেশ কিছুদিন ধরেই কাজটি নিয়ে কথাবার্তা চলছিল। চরিত্রটি আমার ভীষণ পছন্দ হয়েছে। গল্পটি সাধারণ হলেও একটি মিষ্টি প্রেমের সিনেমা হবে।

মিম আরও বলেন, পরিবারের নিয়মের বেড়াজাল থেকে বের হতে চায় প্রার্থনা। স্বাধীনভাবে নিজের মতো করে চলতে একসময় বাড়ি থেকে বেরিয়ে পড়ে সে। এগিয়ে যায় গল্প।

আসছে বছর শুরু হবে এ সিনেমার কাজ। মাস্টার কমিউনিকেশনের ব্যানারে নির্মিত হবে সিনেমটি। পরিচালক জানান, ঢাকা, বান্দরবান, সিলেট, পঞ্চগড় ও ঠাকুরগাঁওয়ে টানা শুটিং হবে। সবকিছু ঠিকঠাক থাকলে এটি হবে রায়হান জুয়েলের দ্বিতীয় সিনেমা। এর আগে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাটি শেষ করেছেন তিনি।

এদিকে সম্প্রতি আংটি বদল করেছেন মিম। তার হবু স্বামীর নাম সনি পোদ্দার। তিনি একটি বেসরকরি ব্যাংকে কর্মরত। দীর্ঘদিন প্রেমের পর বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

জানা গেছে, ঢালিউড অ্যাওয়ার্ডে অংশ নিতে আগামী ১ ডিসেম্বর আমেরিকা যাচ্ছেন মিম। ৪ ডিসেম্বর নিউইয়র্কে বসবে এবারের আসর। অনুষ্ঠান শেষে ১০ ডিসেম্বর দেশ ফিরবেন এ অভিনেত্রী।

২০০৭ সালে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’-এর মুকুট জয় করে শোবিজে পথচলা শুরু করেন বিদ্যা সিনহা মিম। ক্যারিয়ারের শুরুতেই নন্দিত কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমায় অভিনয় করে দর্শকের নজর কাড়েন।

 বার্তাকণ্ঠ/এন

Sharing is caring!