• ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৩:৫৩
  • রেজিস্ট্রেশন ৪৬১

মুন্সীগঞ্জে উৎপাদনশীলতা বিষয়ক অবহিতকরণ কর্মশালার উদ্বোধন

বার্তাকন্ঠ
প্রকাশিত নভেম্বর ২৪, ২০২১, ১৭:৪৩ অপরাহ্ণ
মুন্সীগঞ্জে উৎপাদনশীলতা বিষয়ক অবহিতকরণ কর্মশালার উদ্বোধন

মুন্সীগঞ্জ প্রতিনিধি ।।

শিল্প মন্ত্রণালয়ের ন্যাশনাল প্রডাকটিভিটি অর্গানাইজেশন (এনপিও) প্রকল্প এবং জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির যৌথ আয়োজনে, মুন্সীগঞ্জে “উৎপাদনশীলতা বিষয় অবহিতকরণ” শীর্ষক দুই দিন ব্যাপী কর্মশালা উদ্বোধন করা হয়েছে। বুধবার সকাল ১০ টায় মুন্সীগঞ্জ শহরে আনন্দ কমিউনিটি সেন্টারে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ পৌরসভা মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব।
জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি বাংলাদেশ, (নাসিব) মুন্সীগঞ্জ সভাপতি মোহাম্মদ আরফিন এর সভাপতিত্বে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ বিসিক উপ-ব্যাবস্থাপক মো. আব্দুল্লাহ, অগ্রণী ব্যাংক এজিএম মো. আনোয়ার হোসেন, আইএফআইসি ব্যাংক মুক্তারপুর শাখা ম্যানেজার রঞ্জিত কুমার পাল, সোনালী ব্যাক প্রিন্সিপাল অফিসার মো. রিয়াদ। কর্মশালা কোর্স সমন্বয় করেন শিল্প মন্ত্রণালয়ের এনপিও প্রকল্পের উর্ধতন গবেষণা কর্মকর্তা ও কোর্স সমন্বয়কারী আবিদা সুলতানা। এ সময় ৩০ জন ক্ষুদ্র ও কুটির শিল্প উদ্যোগতাগণ দুই দিনের কর্মশালায় অংশ গ্রহণ করেন।
কর্মশালায় মূল আলোচ্য বিষয় ছিলো, ন্যাশনাল প্রডাকটিভিটি অর্গানাইজেশন (এনপিও) শিল্প মন্ত্রণালয়, প্রকল্পের আওতায় “জনবলের সক্ষমতা, বৃদ্ধি এবং দেশব্যাপী উৎপাদনশীলতা বিষয় অবহিতকরণ”। বুধবার ও বৃহস্পতিবার দুই দিন সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত এই কর্মশালা অনুষ্ঠিত হবে।

Sharing is caring!