• ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৩:৫৬
  • রেজিস্ট্রেশন ৪৬১

মেম্বার হওয়ার স্বপ্ন দেখছেন আঃ হান্নান

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ২১, ২০২১, ১৮:৪৯ অপরাহ্ণ
মেম্বার হওয়ার স্বপ্ন দেখছেন আঃ হান্নান

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মামুদপুর ইউপি নির্বাচনে ৯ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী আঃ হান্নান মন্ডল

শাহিনুর ইসলাম শাহিন, ক্ষেতলাল ।।
য়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মামুদপুর ইউপি নির্বাচনে ৯ নং ওয়ার্ডের আঃ হান্নান মন্ডল, দেখছেন মেম্বার হওয়ার স্বপ্ন।তার দাবি জনগনের দেওয়া আশ্বাসে আমি নির্বাচন করছি ও মেম্বার হওয়ার স্বপ্ন দেখছি।
জানা গেছে, সারা বাংলাদেশে দ্বিতীয় ধাপে তফসিল বর্ণিত  ইউপি নির্বাচনের আওতায় জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার মামুদপুর ইউপি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে আগামী ১১ নভেম্বর। উক্ত নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মামুদপুর ইউনিয়ন শাখার ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের  সদস্য ও আওয়ামীলীগ সমর্থিত  সাবেক ইউপি সদস্য মরহুম  আঃ গণি মন্ডলের ছেলে আয়মাপুর গ্রামের একজন সাধারণ  দিনমজুর ও আওয়ামীলীগ কর্মী আঃ হান্নান মন্ডল, এবার নির্বাচনে স্বপ্ন দেখছেন মেম্বার পদে বিজয়ী হয়ে জনগণের সেবায় কাজ করবেন। তাই ইউপির ৯ নং ওয়ার্ডের মেম্বার পদে এবার তিনি নির্বাচন করছেন এবং স্বপ্ন দেখছেন সাধারণ জনগণ তাকে মেম্বার পদে নির্বাচিত করবেন। ওই এলাকার সাধারণ জনগণ ও তাকে মেম্বার পদে বিজয়ী করার স্বপ্ন দেখছেন বলে জানা গেছে, কারন আঃ হান্নান একজন দিনমজুর হলেও সুখে, দুঃখে সব সময় মানুষের ডাকে পাশে থাকেন, টাকা দিয়ে সাহায্য করতে না পারলেও অন্তত পাশে দাঁড়িয়ে মানুষের মনে সাহস যোগায় এবং ন্যায়,নীতি ও আদর্শ নিয়ে পথ চলে কখনো কাউকে রাগ দেখিয়ে বা কটুকথায় কিছু না বলে সব সময় হাসি মুখে সবার সাথে কথা বলেন। তাই এবার নির্বাচনে সাধারণ জনগণ তাকে সমর্থন জানিয়েছেন। জনগণের দেওয়া আশ্বাসে একবুক স্বপ্ন ও আশা নিয়ে মাঠে কাজ করছেন আঃ হান্নান।  মেম্বার পদে বিজয়ী হয়ে এলাকার গরিব, দুঃখী, অসহায় ও দিনমজুর মানুষের সেবায় প্রতিনিয়ত তিনি কাজ করবেন বলে জানা গেছে।
মেম্বার প্রার্থী আঃ হান্নান মন্ডল জানান, আমি একজন প্রবীণ আওয়ামীলীগের কর্মী ও সাবেক ইউপি সদস্যের সন্তান, আমার মরহুম  বাবা এলাকার অনেক উন্নয়ন করে গেছেন। এবার নির্বাচনে আমি একজন আওয়ামীলীগের কর্মী  হিসেবে বুকে স্বপ্ন নিয়ে মাঠে কাজ করছি, আগামী ১১ নভেম্বর মামুদপুর ইউপি নির্বাচনে আমি মেম্বার পদে বিজয়ী হলে জনগণের সেবায় সর্বদা কাজ করবো। আর আমার এমন স্বপ্ন দেখার কারন হচ্ছে
আমাকে জনগণ সমর্থন করেছে এবং আমার পাশে থেকে তারা কাজ করবে বলে আশ্বাস দিয়েছে, তাই এবার নির্বাচনে আমি জনগণ কে সঙ্গে নিয়ে মেম্বার প্রার্থী হিসেবে লড়ছি। সত্যি বলতে আমি একজন দিনমজুর,  গরিব, অসহায় মানুষ। আমার নিজের থাকার মতো কোন জায়গা নেই, আমার বর্তমান বসতবাড়িটুকুও অন্যের জায়গায় করে আছি, আমি যে নির্বাচনের পোস্টার ছাঁপাবো সেই টাকাটুকুও আমার কাছে নেই। আমি সব সময় মানুষের আপদে বিপদে পাশে থেকেছি, তাই সাধারন মানুষজন আমাকে ভালোবেসে নির্বাচন করতে সমর্থন জানিয়েছেন এবং তাদের মধ্যে অনেকেই আমার পোস্টার ছাঁপানোর খরচ বহন করবেন বলে আশ্বাস দিয়েছেন তাই জনগণের দেওয়া এমন আশ্বাসে আমি নির্বাচন করতে মাঠে নেমেছি। ইতিমধ্যে এলাকায় আমার ভালো সারা পড়েছে, আমি একজন গরিব অসহায় মানুষ তাই গরিবের দুঃখ কষ্ট আমি বুঝি। আমাকে যদি জনগণ ভোট দিয়ে নির্বাচিত করে তাহলে আমি কথা দিচ্ছি সব সময় আমার গরিব ভাই বোনদের পাশে থেকে সর্বদা কাজ করবো। তিনি আরো জানান, এবার নির্বাচনে আমি টিউবওয়েল মার্কা প্রতীক নিয়ে নির্বাচন করছি, আগামী ২৭ অক্টোবর আমার নির্বাচনী মার্কা বের হবে। আমি আমার ইউনিয়নের সকল ভোটার ভাই বোনদের কে আমার পাশে থেকে কাজ করার অনুরোধ জানাচ্ছি সেই সাথে আমি একজন দিনমজুর, দরিদ্র মানুষ  তাই সকলের সার্বিক সাহায্য সহযোগিতা কামনা করছি।
অত্র ওয়ার্ডের সাধারণ মানুষের সাথে কথা বললে তারা জানান, আঃ হান্নান একজন গরিব দিনমজুর বটে কিন্তুু তার ভিতর রয়েছে ন্যায় নীতি আর আদর্শ, সব সময় মানুষের আপদে বিপদে টাকা দিয়ে সাহায্য করতে না পারলেও পাশে দাঁড়িয়ে মানুষের বুকে সাহস যুগিয়েছেন। তাই এবার মামুদপুর ইউপি নির্বাচনে আমরা তাকে সমর্থন দিয়ে ৯ নং ওয়ার্ডের মেম্বার পদে নির্বাচন করার জন্য বলেছি, এবার নির্বাচনে আমরা তাকে মেম্বার হিসেবে বিজয়ী করে এলাকার উন্নয়ন দেখতে চাই।
আয়মাপুর কনিয়াপাড়া গ্রামের, আবু বক্কর সিদ্দিক জানান, আমি ৯ নং ইউপির সাবেক সদস্য মরহুম গণি মন্ডলের ছেলে আঃ হান্নান কে সমর্থন জানাচ্ছি কারন তিনি একজন সৎ ও ন্যায় ব্যক্তি সেই সাথে অনেক ভালো মনের একজন মানুষ। সব সময় হাসি খুশি মুখ নিয়ে সবার পাশে থাকে তাই আমি তাকে সমর্থন জানাচ্ছি, হান্নান একজন দিনমজুর তাই সকলকে আমি তার পাশে দাঁড়িয়ে সার্বিক সহযোগিতা করার অনুরোধ জানাচ্ছি এবং তার মঙ্গল কামনা করছি।
আয়মাপুর গ্রামের আঃ রহিম জানান, আমাদের গ্রামের আঃ হান্নান, একজন দিনমজুর কিন্তুু এবার নির্বাচনে তিনি এক বুক আশা ও স্বপ্ন নিয়ে মেম্বার পদে নির্বাচন করছে। সে অতি দরিদ্র একজন মানুষ তবে অনেক সৎ ব্যক্তি তার এমন আগ্রহ কে আমরা বাহবা জানাই, সেই সাথে আমি পাশে থাকবো এবং অত্র ওয়ার্ডের সকল কে তার পাশে থাকার অনুরোধ জানাচ্ছি এবং তার সফলতা কামনা করছি।
  বার্তাকণ্ঠ/এন

Sharing is caring!