• ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৮:০৫
  • রেজিস্ট্রেশন ৪৬১

মেরুরচর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সিদ্দিকের গণসংযোগ 

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ২৭, ২০২১, ১৪:১০ অপরাহ্ণ
মেরুরচর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সিদ্দিকের গণসংযোগ 

মেরুরচর ইউপি: চেয়ারম্যান পদপ্রার্থী বকশীগঞ্জ উপজেলা যুবলীগের সদস্য সিদ্দিকুর রহমান সিদ্দিকের গণসংযোগ

আল মোজাহিদ বাবু, বকশীগঞ্জ (জামালপুর) ।।
জামালপরের বকশীগঞ্জ  আসন্ন  ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে  আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মেরুরচর ইউপি: চেয়ারম্যান পদপ্রার্থী বকশীগঞ্জ উপজেলা যুবলীগের সদস্য সিদ্দিকুর রহমান সিদ্দিক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। তিনি আওয়ামীযুবলীগ  বকশীগঞ্জ শাখার সম্মানিত  সদস্য  ।
বুধবার সকাল থেকে   মেরুরচর  ইউনিয়নের বিভিন্ন হাট বাজার,ও কয়েকটি ওয়ার্ডে এবং গ্রামে  আওয়ামীলীগ নেতা কর্মী ও সাধারন জনগন নিয়ে  গণসংযোগ  করেন। গণসংযোগ  শেষে পথসভায় তিনি জনতার উদ্দ্যেশ্য বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। দল আমাকে মনোনয়ন দিলে ইনশাআল্লাহ আমি এই ইউনিয়নের ব্যাপক উন্নয়ন সাধিত করে ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। এলাকার ঘুষ, দুর্নীতি, সন্ত্রাস, চাঁদাবাজি ও মাদক নিয়ন্ত্রণ করে একটি সুন্দর সমাজ গড়ে তুলবো।
অসহায় গরীব জনসাধারণের ভিজিএফ, ভিজিট, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা নিশ্চিত করে গণমানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাবো ইনশাআল্লাহ।
এ সময় উপস্থিত ছিলেন মো: নাজির হোসেন,  সভাপতি জনকল্যাণ সমিতি জব্বারগন্জ বাজার, বকশীগঞ্জ  উপজেলা  আওয়ামী যুবলীগের সদস্য ইদ্রিস আলী, মেরুরচর  ইউনিয়ন যুবলীগের  সভাপতি জাহাঙ্গির আলম, আরিফুল ইসলাম( বানু) সাধারণ সম্পাদক , ইউনিয়ন যুবলীগের  যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান আল নয়ন , ইউনিয়ন সেচ্ছাসেবীক লীগের সাধারন সম্পাদক  ছামিউল ইসলাম সানি, ওয়ার্ড যুবলীগের সভাপতি আলমগীর বাদশা,  শাহাদাৎ হোসেন সাদা, কামরুল হাসান,  সাখাওয়াত হোসেন,  ইউনিয়নের দলীয় নেতাকর্মী সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।
 
 বার্তাকণ্ঠ/এন

Sharing is caring!