• ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৪:১০
  • রেজিস্ট্রেশন ৪৬১

মেসি ফরাসি ফুটবল মাঠে নামছেন রবিবার

বার্তাকন্ঠ
প্রকাশিত আগস্ট ২৭, ২০২১, ২০:৩৮ অপরাহ্ণ
মেসি ফরাসি ফুটবল মাঠে নামছেন রবিবার

স্পোর্টস রিপোর্টার।। দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে ফরাসি ফুটবল মাঠে নামতে যাচ্ছেন লিওনেল মেসি। আগামী রবিবার রেইমসের বিপক্ষে প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) হয়ে অভিষেক ঘটতে পারে আর্জেন্টাইন মহাতারকার। তবে এই মুহূর্তে ফুটবল অনুরাগীদের আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে কিলিয়ান এমবাপের ভবিষ্যৎ।

মেসি ফ্রান্সের রাজধানীতে পৌঁছানোর পর পিএসজি দুটি ম্যাচ খেললেও সেখানে খেলেননি তিনি। এই সময়টিতে নিজের ফিটনেস নিয়েই কাজ করেছেন ছয় বারের ব্যালন ডি’অর খেতাব জয়ী। কারণ আর্জেন্টিনার হয়ে কোপা আমেরিকার শিরোপা জয়ের পর বেশ কিছুটা বিলম্বেই অনুশীলনে নেমেছেন মেসি।

সর্বশেষ ম্যাচে ব্রেস্টকে ৪-২ গোলে হারানোর পর পিএসজির কোচ মরিসিও পচেত্তিনো ইএসপিএনকে বলেন,‘ সবকিছু ঠিক থাকলে আশা করছি তিনি স্কোয়াডে যুক্ত হবেন এবং একাদশের অন্তর্ভুক্ত হবেন।’

রেইমসের বিপক্ষে মেসিকে নামানোর একটি যুক্তি অবশ্য রয়েছে। বিশ্বকাপ বাছাইপর্বের একাধিক ম্যাচ খেলতে আর্জেন্টিনায় ফেরার আগে দীর্ঘ বিরতির ঘাটতি দূর করতে চান মেসি। একই বিষয়টি নেইমারের ক্ষেত্রেও প্রযোজ্য। ব্রাজিলের হয়ে আর্জেন্টিনার বিপক্ষে কোপা আমেরিকার ফাইনালে অংশ নেওয়ার পর এই মৌসুমে এখনো পর্যন্ত ক্লাব ফুটবলের কোনো ম্যাচে খেলা হয়নি নেইমারের। এই সময় তিনি গ্রীষ্মকালীন ছুটিতে রয়েছেন।মেসির মাঠে নামার খবরে রেইমসের ২১ হাজার ধারণ ক্ষমতার স্টেডিয়ামের সব টিকিট বিক্রি হয়ে গেছে চোখের পলকে।

Sharing is caring!