• ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ৯:৫২
  • রেজিস্ট্রেশন ৪৬১

যশোরের ঝিকরগাছায় বন্ধুর বাড়িতে বেড়াতে এসে খুন হলো ইলিয়াস

bmahedi
প্রকাশিত সেপ্টেম্বর ২০, ২০১৯, ২২:২৬ অপরাহ্ণ
মনিরুল আলম মিশর : স্টাফ রিপোর্টার ।। 
যশোরের ঝিকরগাছায় বন্ধুর বাড়িতে বেড়াতে এসে খুন হলো ইলিয়াস হোসেন (১৫)। সে যশোর সদর উপজেলার নরসিংহকাটি ঘোপ গ্রামের আবুবকর এর পুত্র। এ ঘটনায় জড়িত দূ’জনকে আটক করেছে ঝিকরগাছা থানা পুলিশ।
আটককৃতরা হলো- উপজেলার পায়রাডাঙ্গা গ্রামের ফারুক হোসেনের পুত্র স্বাধীন (১৯) ও আসাদুল ইসলামের পুত্র প্রিন্স মাহমুদ মিরাজ (১৮)। এর আগে শুক্রবার ভোরে ঝিকরগাছা-মনিরামপুর সড়কের ঝিকরগাছাস্থ পায়রাডাঙ্গা গ্রাম নামকস্থান থেকে অজ্ঞাতনামা ওই যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে থানার এস আই তবারক হোসেন ও এস আই সাহিদুজ্জামান লাশ উদ্ধার করে। পরে যশোরের এএসপি (নাভারন সার্কেল) ইমরান জুয়েল, ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক, সেকেন্ড অফিসার এস আই নজরুল ইসলাম, পিবিআই এর ইন্সপেক্টর ফশিউর রহমান ঘটনাস্থল পরিদর্শণ করেন। দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশের বিশেষ অভিযানে স্বাধীন ও মিরাজকে আটকের পর ওই লাশের পরিচয় মেলে শুক্রুবার রাতে।
নিহতের পিতা আবুবকর জানিয়েছেন, তার ছেলে ইলিয়াস হোসেন ও ঝিকরগাছার পায়রাডাঙ্গা গ্রামের ফারুক হোসেনের ছেলে স্বাধীন যশোর ঝুমঝুমপুর ডানলফ পেইনটিং ফ্যাক্টরিতে একই সাথে কাজ করে। বৃহস্পতিবার কাজ শেষে ইলিয়াস ও স্বাধীন তাদের বাড়িতে গিয়েছিলো। এরপর ইলিয়াসকে সাথে নিয়ে স্বাধীন ঝিকরগাছায় তাদের বাড়িতে আসে। হয়তো দামি মোবাইলের কারনে তার ছেলেকে খুন হতে হয়েছে বলেও নিহতের পিতা আবুবকর জানান। এ রিপোট লেখা পর্যন্ত হত্যাকান্ডের ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছিলো বলে এসআই সাহিদুজ্জামান

Sharing is caring!